বাংলাদেশের ছবিতে কাজ করতে চলেছেন ঋতুপর্ণা এবং অঙ্কুশ!

প্রকাশিত: ২৪ মে, ২০২১ ১২:১৭:৩৬

বাংলাদেশের ছবিতে কাজ করতে চলেছেন ঋতুপর্ণা এবং অঙ্কুশ!

বাংলাদেশের একটি নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও অঙ্কুশ হাজরা। ছবির নাম ‘ছোট মা’। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে ঋতুপর্ণা অভিনয় করবেন নায়িকার মায়ের চরিত্রে।

পশ্চিমবঙ্গের মতো বাংলাদেশেও প্রেক্ষাগৃহের মালিকদের অবস্থা ভাল নয়। প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখার অভ্যাস কমে যাওয়ায় দর্শকের অভাবে তা বন্ধ হয়ে যাচ্ছে সর্বত্র। তার উপরে করোনার আগমন এবং লকডাউনে নতুন ছবির সংখ্যা কমে গিয়েছে একদম। এই পরিস্থিতিতে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান লাগাতার ১০০টি সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নেওয়ায় প্রেক্ষাগৃহের মালিকরা ফের আশায় বুক বেঁধেছেন।

জানা যাচ্ছে, একসঙ্গে কাজ করতে পারেন অঙ্কুশ এবং ঋতুপর্ণা। তবে কোন ছবিতে, কোন ধরনের চরিত্রে কাজ করবেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। অঙ্কুশ জানান, “ছবির কিছুই ফাইনাল হয়নি।” প্রাথমিক কথা অন্তত হয়েছে কি না জানতে চাইলে অঙ্কুশ বলেন, “না না, কিছুই হয়নি।” বিশিষ্ট অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বললেন, “ছবির বিষয়ে কথা চলছে। ফাইনাল স্ক্রিপ্ট এখনও পড়িনি। স্ক্রিপ্ট পড়ে সিদ্ধান্ত নেব।” তবে বনি এবং কৌশানীকে নিয়ে আগামী মাস থেকে শ্যুটিং শুরু হবে বাংলাদেশে।

ঋতুপর্ণার নতুন কাজ নিয়ে ধোঁয়াশা থাকলেও বাংলাদেশের সিনেমায় তিনি নতুন নন। সেই ১৯৯৭ সালে বাংলাদেশে তাঁর প্রথম সিনেমা মনোয়ার খোকন পরিচালিত ‘স্বামী কেন আসামী’। শাবানা, জসিমের পাশে চাংকি পান্ডে, ঋতুপর্ণা। দুই বাংলায় জনপ্রিয় এই অভিনেত্রী এর পর একাধিক ছবিতে অভিনয় করেছেন। বাংলাদেশে এখন পর্যন্ত তাঁর শেষ ছবি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’। এ দিকে তরুণ নায়ক অঙ্কুশ ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় অভিনয় করেছেন ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ‘রোমিও বনাম জুলিয়েট’-এ। জিৎ এবং দেব-এর পর এই প্রজন্মের কাছে অঙ্কুশ নিজস্ব জায়গা তৈরি করে নিয়েছেন।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন