ঝিনাইদহের কালীগঞ্জে অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত: ২২ মে, ২০২১ ১১:৪২:৪০

ঝিনাইদহের কালীগঞ্জে অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

আজিম আলী, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলায় অনলাইন প্রেসক্লাবের ১ বছর মেয়াদি ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২১ মে) বিকাল ৫ টার সময় ঝিনাইদহ অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়। 

ঝিনাইদহ জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ সালাম হোসেন ও সাধারণ সম্পাদক আলিফ আবেদীন গুঞ্জন, সিনিয়র সহ-সভাপতি ফয়সাল আহমেদ, সহ-সভাপতি সোহেল রানা (বাবু), প্রচার সম্পাদক সম্রাট হোসেন, কোষাধ্যক্ষ রবিউল ইসলাম, তরিকুল ইসলাম সহ অন্যান্য সদস্যবৃন্দরা উপস্থিত থেকে এই কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি হিসেবে ঘোষণা করেন।

নব গঠিত কালীগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবে মোঃ আবদুস সালাম (জয়) কে সভাপতি, সিনিঃ সহ সভাপতি তরিকুল ইসলাম, সহ সভাপতি এস.এম সুমন দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার, যুগ্ম সাধারন সম্পাদক লিসান আদনান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক (মন্টু মামু), সাংগঠনিক সম্পাদক রাসেল হোসেন, কোষাধ্যক্ষ রিয়াজ হোসেন,প্রচার সম্পাদক আজিম আলী, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক আব্দুর রহিম, দপ্তর সম্পাদক বিশ্বজিৎ কুমার সহ সামিউর রহমান ও আব্বাস আলীকে নির্বাহী সদস্য করে এই কমিটি গঠন করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ