রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্তাকারীদের শাস্তির দাবিতে দিনাজপুরে মানববন্ধন

প্রকাশিত: ১৯ মে, ২০২১ ০৬:৩৮:৫৫ || পরিবর্তিত: ১৯ মে, ২০২১ ০৬:৩৮:৫৫

রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্তাকারীদের শাস্তির দাবিতে দিনাজপুরে মানববন্ধন

আজ (বুধবার) বেলা ১১ টার সময় দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের আয়োজনে দিনাজপুর শহরের মর্ডান মোড়ে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে  মানববন্ধন কর্মসূচির পালন করা হয়। যে শক্তি সাংবাদিকদের সরকারের বিরুদ্ধে অবস্থান নিতে বাধ্য করছেন তাদের চিহ্নিত করুন বলে মন্তব্য করেছেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মোঃ ওয়াহিদুল আলম আর্টিস্ট।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মোঃ ওহিদুল আলম আর্টিস্ট, সাধারণ সম্পাদক শাহীন হোসেন, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত রঞ্জন ঘোষ, দৈনিক তিস্তা পত্রিকার বার্তা সম্পাদক‌ ও  কালের কণ্ঠের দিনাজপুর প্রতিনিধি ইমদাদুল হক মিলন, দৈনিক প্রথম আলো পত্রিকার দিনাজপুর প্রতিনিধি রাজিউল ইসলাম রাজু, দীপ্ত টেলিভিশন দিনাজপুর প্রতিনিধি সুলতান মাহমুদ, চ্যানেল টুয়েন্টিফোর ও সমকালের দিনাজপুর প্রতিনিধি বিপুল সরকার সানি, এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

আলহাজ্ব মোঃ ওয়াহিদুল আলম বলেন, সংবাদপত্র শুধু জনগণের বাহক । সংবাদপত্র সমাজকে সঠিক পথে চালিত করে।  রোজিনা ইসলামকে সচিবালয়ে ডেকে নিয়ে গিয়ে হেনস্থা করা হয়েছে। কী তাঁর অপরাধ। তিনি দুর্নীতির বিরুদ্ধে সংবাদ করেছেন। স্বাস্থ্য মন্ত্রণালয় করণা চলাকালীন সময় পি পি ই ও  ম্যাক্স নিয়ে যে কেলেঙ্কারি করেছেন। আমরা জানতে চাই স্বাস্থ্য বিভাগে কি চলতেছে। আমরা প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানায় আপনি সংবাদ বান্ধব প্রধানমন্ত্রী। আপনি আমাদের নেত্রী। আমরা সংবাদিক সমাজ আপনার প্রণোদনা চাইনা, আমরা সম্মান চাই। আমরা বকশিশ চাইনা, আমরা আমাদের প্রাপ্য বেতন চাই। আজকে যেভাবে সাংবাদিকদের লাঞ্ছিত করা হচ্ছে যেভাবে সাংবাদিক নির্যাতন করা হচ্ছে তার ব্যাপারে আপনার বিবৃতি চাই। আজকে স্বাস্থ্যমন্ত্রী একেক সময় একেক কথা বলছেন আমরা জানি রাতারাতি স্বাস্থ্যমন্ত্রী করোনা হাসপাতাল গায়েব করে দিচ্ছে। এ দুর্নীতিবাজদের বিচার করুন যেভাবে ক্যাসিনোর বিচার করেছেন মাদকসম্রাট দের বিচার করেছেন সেইভাবেই স্বাস্থ্য মন্ত্রণালয় দুর্নীতিবাজদের যেভাবে ঘাপটি মেরে আছে তাদের খুঁজে বিচার করুন। যে শক্তি সাংবাদিকদের সরকারের বিরুদ্ধে অবস্থান নিতে বাধ্য করছেন তাদের চিহ্নিত করে প্রশাসন থেকে বের করে দেওয়ার দাবি জানান তিনি ।


প্রজন্মনিউজ২৪/তাফিমুল ইসলাম/এসএ

এ সম্পর্কিত খবর

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

অতিরিক্ত লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে পড়েছে কৃষকের জনজীবন

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

তীব্র গরমের মধ্যেই শিলাবৃষ্টির আভাস

টেকনাফে ১০ কৃষক অপহরণের ঘটনায় আসামি দেলু ডাকাত আটক।

পঞ্চগড়ে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

বোরহানউদ্দিনে পুলিশের পানি ও খাবার স্যালাইন বিতরণ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ