উদ্বোধন হলো নাগরপুরের একঝাঁক উচ্ছ্বাসিত যুবকদের স্বপ্নের "ধলেশ্বরী ফাউন্ডেশন"

প্রকাশিত: ১৮ মে, ২০২১ ১১:৫০:৪৮

উদ্বোধন হলো নাগরপুরের একঝাঁক উচ্ছ্বাসিত যুবকদের স্বপ্নের

ফয়সাল আহম্মেদ, টাঙ্গাইল প্রতিনিধি: জমকালো আয়োজনের মধ্যদিয়ে নাগরপুরের একঝাঁক উচ্ছ্বাসিত যুবকদের স্বপ্নের ফাউন্ডেশন "ধলেশ্বরী ফাউন্ডেশন" এর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হলো।

ফাউন্ডেশনের সেক্রেটারি মু. আব্দুন্নুর ইসলামের উপস্থাপনায় প্রোগ্রামে সভাপতিত্ব করেন হাফিজুর রহমান আশরাফ।
উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুরের কৃতিসন্তান, মানিকগঞ্জ জেলা মুক্তিযুদ্ধলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব এ এইচ এম আব্দুল কাদের এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুরের মানুষের প্রাণের স্পন্দন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক প্রফেসর আব্দুস সালাম সহ বিভিন্ন সমাজসেবক গণ। 

অর্ধশতাধিক যুবকের উপস্থিতিতে বলা হয়, গোটা সমাজ ব্যবস্থা যখন ভঙ্গুর অবস্থায় অন্ধকারে তমসাচ্ছন্ন হয়ে ধ্বংসের অতল গহ্বরে তলিয়ে যাচ্ছে। 
বেকারত্বের সমস্যা দিনদিন বেড়েই চলেছে। শত শত যুবক এই করোনাকালীন সময়ে চাকরিচ্যুত হয়ে ঘরে বসে আছে। 
অনেক মেধাবী শিক্ষার্থী শিক্ষাজীবন শেষ করে চাকরির জন্য হন্ন হয়ে দিগ্বিদিক ছুঁটছে। 
খাদ্য সংকটদুরীকরণ ও মানুষের বেঁচে থাকার প্রধান অবলম্বন ফসল উৎপাদনকারী আত্মত্যাগী কৃষকরা যখন তাদের ন্যায্যমুল্য পাওয়া থেকে বঞ্চিত হচ্ছে । 
করোনাকালীন এই মহাদুর্যোগে বিনা চিকিৎসায় শত শত মানুষ বেঘোরে প্রাণ হারাচ্ছে। যখন হাজার হাজার শিক্ষার্থী শুধু অর্থের অভাবে পড়ালেখা বাদ দিয়ে কাঁধে তুলে নিয়েছে কঠিনতম কর্মের বোঝা।

যে সময়ে সঠিক ও পরিকল্পিত নগরায়নের অভাবে প্রতিটি মানুষ অস্বাস্থ্যকর এক পরিবেশের মধ্য দিয়ে প্রতিটি মুহূর্তে বেড়ে উঠছে,
যুব সমাজের সামনে সঠিক ভিশন ও সঠিক নেতৃত্বের অভাবে সমাজ ও পরিবার ব্যবস্থা দিন দিন অবক্ষয়ের দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক সেই সময়েই একদল আত্নপ্রত্যয়ী তরুণ্যদীপ্ত যুবকদের সমন্বয়ে গঠিত নাগরপুরের মানুষের স্বপ্নের ধলেশ্বরী ফাউন্ডেশন আনুষ্ঠানিকভাবে তাদের যাত্রা শুরু করলো।
নানা সংকটের উত্তরণে এই ফাউন্ডেশন একদিন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে ইনশাআল্লাহ। 
এই আশা নিয়েই ফাউন্ডেশন এর উদ্বোধন ঘোষণা এবং কমিটি মনোনয়ন দেওয়া হয়।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ