ঈদ নিয়ে আসে এক নতুন আবেশ, মুছে যায় জীবনের সব রেশারেশ

প্রকাশিত: ১৩ মে, ২০২১ ০২:৪১:৪৮

ঈদ নিয়ে আসে এক নতুন আবেশ, মুছে যায় জীবনের সব রেশারেশ

দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায় বিভিন্ন (অনলাইন) টেলিভিশন এবং প্রএিকায় কর্মরত সাংবাদিক মোঃ নাজমুল ইসলাম, দেশবাসী ও প্রবাসে অবস্থানরত ভাই-বোনদের সকলকে পবিত্র  ঈদু-উল-ফিতর উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

"(তাক্বাব্বালাল্লাহ মিন্না ওয়ামিনকুম)"
'আজ ঈদগাহে নেমেছে নতুন দিন,
        বিওের ধনে সকলে বিওবান।
বড় ছোট নাই, ভেদাভেদ নাই কোন,
      সকলে সমান-সকলে মহীয়ান।
ঈদ নিয়ে আসে এক নতুন আবেশ, মুছে যায় জীবনের সব রেশারেশ।

প্রবিএ ঈদুল ফিতর দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য আসে সুখের বার্তা নিয়ে।দেশবাসী ও প্রবাসে অবস্থানরত সর্বস্তরের সকলকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ–উল–ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

হিংসা বিদ্বেষ ও ধনী–গরীবের ভেদাভেদ ভুলে সবাই দিনটিকে নতুন এক দিনে রুপান্তর করতে করতে হবে। দেশবাসীকে করোনা ভাইরাস কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ পালন সহ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশে অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি ।

কোভিড-১৯ ভাইরাস রোধে আরোও সচেতন হওয়ার পাশাপাশি সরকারের বিধিনিষেধ মেনে নিরাপদ স্থানে ও সচেতনতার সাথে নিজ নিজ স্থানীয় মসজিদে প্রবিএ ঈদ উদযাপন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।

প্রবিএ মজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মানসিকতা জাগ্রত করতে অনুরোধ করছি।

প্রজন্মনিউজ২৪/ মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন