খাবার পেয়ে খুশি দিনাজপুরের খেটে খাওয়া মানুষগুলো

প্রকাশিত: ০৮ মে, ২০২১ ০৪:৪০:৪৩

খাবার পেয়ে খুশি দিনাজপুরের খেটে খাওয়া মানুষগুলো

হামাক খাবার দিছে। আল্লাহ শেখ হাসিনাক বাঁচায় রাখুক। খাদ্য সহয়াতা পেয়ে রাজিয়া খাতুন আল্লাহ কাছে দোয়া করে বলছেন প্রধানমন্ত্রীর জন্য। শনিবার(৮ মে) সকাল ১০ টায় দিনাজপুর শিশু একাডেমির অডিটোরিয়ামে করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত গৃহকর্মী ও দিনমজুরদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এ সময় ৫০০ ক্ষতিগ্রস্থ গৃহকর্মী, দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ৫ কেজি চাউল, আধা কেজি করে ডাল, চিনি, তৈল ও সেমাই বিতরণ করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক খালেক মোহাম্মদ জাকী বলেন, করোনা একটি প্রাকৃতিক দুর্যোগ। সারাবিশ্ব ক্ষতিগ্রস্ত হয়েছে। যেকোনো সংকটকালীন সময়ে সরকার আপনাদের পাশে রয়েছে, জেলা প্রশাসনও আপনাদের পাশে রয়েছে। আমাদের কার্যক্রম চলমান থাকবে। আপনারা সব সময় সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মানবেন। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আপনারা দোয়া করবেন যেন তিনি সবসময় আপনাদের পাশে থাকতে পারে।

গৃহকর্মী মেরিনা, ছাত্রদের মেচে কাজ করতেন তিনি। গতবছর করানো শুরু থেকেই মেচ বন্ধ হয়ে যায়। তখন থেকেই বাসায় বসে আছেন মেরিনার। স্বামী-সন্তান মিলে ৫ জনের সংসার মেরিনার। মেরিনা জানান, করোনার শুরুর দিক থেকে মেচ বন্ধ। এক বছর ধরে বসে আছি। কাজ করে যে টাকা পাইতাম তাদের সংসার ছেলেমেয়েদের পড়ালেখার খরচ চলত। এখন কাজ নাই ।বাড়িতে খাবারও নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খাবার দিয়ে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানাই। 

জেলা প্রশাসনের আয়োজনে  প্রধান অতিথি ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক খালেক মোহাম্মদ জাকী, আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহি অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসি। 

প্রজন্মনিউজ২৪/তাফহিমুল/এসএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ