করোনায় আক্রান্ত সাকিবের আরেক সতীর্থ

প্রকাশিত: ০৮ মে, ২০২১ ১১:৩৩:৩৯

করোনায় আক্রান্ত সাকিবের আরেক সতীর্থ

আইপিএল স্থগিত হয়ে গেছে। কিন্তু টুর্নামেন্টে অংশ নেয়া ক্রিকেটার, স্টাফদের এখনও তটস্থ করে রেখেছে করোনা। এবার করোনা পজিটিভ হয়ে ভারতে আটকে গেছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) কিউই ব্যাটসম্যান টিম শেইফার্ট।

টুর্নামেন্ট স্থগিত হওয়ার পর বিদেশি ক্রিকেটারদের ভারত ত্যাগের ব্যবস্থা করছে আয়োজকরা। নিজের দেশে সীমান্ত বন্ধ থাকায় নিউজিল্যান্ডের ক্রিকেটাররা মালদ্বীপে আশ্রয় নিয়েছেন।

কিন্তু সতীর্থদের সঙ্গে ভারত ছাড়তে পারেননি শেইফার্ট। কেকেআরে সাকিব আল হাসানের সঙ্গে একই ড্রেসিংরুম ভাগাভাগি করা এই ব্যাটসম্যান ভারত ছাড়ার আগে করোনা টেস্টে পজিটিভ হিসেবে ধরা পড়েছেন। ফলে তাকে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে।

এর আগে কেকেআরের ব্যাটসম্যান নীতিশ রানা এবং বিস্ময় স্পিনার বরুন চক্রবর্তী করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন। তবে সাকিবের পরীক্ষায় করোনা নেগেটিভ আসায় ভালোয় ভালোয় বাংলাদেশে চলে আসতে পেরেছেন তিনি। তার সঙ্গে বৃহস্পতিবার দেশের মাটিতে পা রেখেছেন রাজস্থান রয়্যালসের হয়ে মাঠ মাতানো জাতীয় দলের সতীর্থ মোস্তাফিজুর রহমানও।

এদিকে সাকিবের কেকেআর সতীর্থ শেইফার্ট করোনা পজিটিভ হওয়ায় তাকে পাঠানো হচ্ছে চেন্নাইয়ের হাসপাতালে। সেখানেই অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও চেন্নাই ব্যাটিং কোচ মাইক হাসির করোনা চিকিৎসা চলছে।

প্রজন্মনিউজ২৪/ মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন