সোনুর জন্য বাঁচল ২২ করোনা রোগীর জীবন

প্রকাশিত: ০৫ মে, ২০২১ ১২:২৬:৩৯

সোনুর জন্য বাঁচল ২২ করোনা রোগীর জীবন

পর্দায় তাকে ভিলেন হিসেবে দেখা গেলেও বাস্তবে জনগণের নায়ক তিনি। মানুষের বিপদে সবসময় পাশে থাকেন বলিউড তারকা সোনু সুদ। ভারতে করোনার এই ভয়াবহ সময়ে কিছুদিন আগেই একটি গ্রামের খাবারের দায়িত্ব নিয়েছেন। এবার নতুন খবরে শিরোনামে এলেন তিনি।

সোনু সুদ পাশে দাঁড়ালেন পরিযায়ী শ্রমিকদের। গাড়ি ও বাসের ব্যবস্থা করে তাদের পৌঁছে দিয়েছেন বাড়িতে। এখানেই শেষ নয়, অভিনেতার টিম প্রায় ২২ জন করোনা রোগীর প্রাণ বাঁচালেন। ব্যাঙ্গালুরুরের আরাক হাসপাতাল এ জরুরি ভিত্তিতে অক্সিজেন সরবরাহ করে বহু মানুষকে নতুন জীবন ফিরিয়ে দিলেন তিনি।

মঙ্গলবার (৪ মে) রাতে সোনুর টিম বেঙ্গালুরের এক ইন্সপেক্টরের কাছ থেকে ফোন পায়। জানা গিয়েছিল, হাসপাতালে অক্সিজেন শেষ হয়ে যাচ্ছে দ্রুত। কিন্তু সেখানে অনেক করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন ।

সোনু সুদ সেই খবর পাওয়ার পর দ্রুত ব্যবস্থা নেন। তার কাজে সাহায্য করেছে স্থানীয় পুলিশ। জরুরি ভিত্তিতে হাসপাতালে ১৫টি অক্সিজেন সিলিন্ডার পাঠানো হয়। যে কারণে ২২ জনের প্রাণ বাঁচে।

বেশ কয়েকজন রোগীকে ওই হাসপাতাল থেকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অ্যাম্বুলেন্স না পেয়ে নিজেদের গাড়ি করেই করোনা রোগী নিয়ে যায় পুলিশ ।

উল্লেখ্য, মধ্যপ্রদেশের মালওয়া অঞ্চলের প্রত্যন্ত গ্রাম নিমাচের সব মানুষের জন্য খাবারের ব্যবস্থা করবেন সোনু। এক রিয়্যালিটি শোয়ের বিচারক তিনি। সেখানকার এক প্রতিযোগীর কাজ থেকে মধ্যপ্রদেশের সেই গ্রামের কথা জানেন অভিনেতা। সেখানে ৭ মে পর্যন্ত চলবে লকডাউন।

প্রজন্মনিউজ২৪/নাজমুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন