‘আনন্দমেলা’ উপস্থাপনায় আবারও ফেরদৌস–পূর্ণিমা

প্রকাশিত: ০৫ মে, ২০২১ ১২:১১:৫০

‘আনন্দমেলা’ উপস্থাপনায় আবারও ফেরদৌস–পূর্ণিমা

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় জুটি ফেরদৌস-পূর্ণিমা। সবশেষ 'গাঙচিল' এবং 'জ্যাম' সিনেমায় অভিনয় করেছেন তারা। পাশাপাশি একসঙ্গে উপস্থাপনাও করেছেন বিভিন্ন অনুষ্ঠান। এবার ঈদে আবারও একসঙ্গে আসছেন তারা দুজনে।

দুই বছর বিরতির পরে আবার ‘আনন্দমেলা’ উপস্থাপনা করতে যাচ্ছেন তারা।

উপস্থাপনা অংশের শুটিং করা হবে বাংলাদেশ টেলিভিশনের রামপুরা স্টুডিওতে।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘আনন্দমেলা’ ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনা করার আগে এই অনুষ্ঠানে একটি গানের সঙ্গে জুটি বেঁধে নেচেছিলেন তিনি ও পূর্ণিমা।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ টেলিভিশনের একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানের নাম ‘আনন্দমেলা’। একটা সময়  আমরা নিজেরাই এই অনুষ্ঠান দেখার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করতাম। ছোটবেলা থেকে বিটিভি দেখেই আমরা বড় হয়েছি। ঈদের ‘আনন্দমেলা’ মানেই আমাদের কাছে ছিল বিশেষ কিছু। প্রস্তুতি নিয়ে পরিবারের সবার সঙ্গে দেখতে বসতাম। সেই অনুষ্ঠানে এখন নিজেই উপস্থাপনা করছি। এই ভালো লাগার কথা বলে বোঝানো যাবে না। সত্যিকার অর্থেই এটা অনেক বড় দায়িত্ব ও সম্মানের।’

ফেরদৌস ও পূর্ণিমা জুটি হয়ে কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তাদের দুজনের প্রথম সিনেমার নাম ছিল 'মধু পূর্ণিমা'। 'হঠাৎ বৃষ্টি' সিনেমার শুটিংয়ের সময়ই এই ছবির শুটিং করেন ফেরদৌস ও পূর্ণিমা। এই দুই নায়ক-নায়িকা একসঙ্গে আরও অভিনয় করেন আলমগীর কুমকুমের 'জীবন চাবি', আশরাফ উদ্দিন উজ্জ্বলের 'দুর্র্ধর্ষ সম্রাট', মতিন রহমানের 'রাক্ষুসী', দেবাশীষ বিশ্বাসের 'শুভ বিবাহ'। এখন তারা দুজন একসঙ্গে অভিনয় করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূলের 'জ্যাম' ও 'গাঙচিল' সিনেমায়।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন