সিরাজগঞ্জে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা খুন

প্রকাশিত: ০৩ মে, ২০২১ ০২:২৫:২৮ || পরিবর্তিত: ০৩ মে, ২০২১ ০২:২৫:২৮

সিরাজগঞ্জে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা খুন

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরিকাঘাতে পূজা সরকার (১৫) নামের এক প্রেমিকার মৃত্যুর ঘটনা ঘটেছে। প্রেমিক সঞ্জয় সরকার অপুর (১৮) উপর্যুপরি ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যান পূজা সরকার।

জানা যায়, সঞ্জয় সরকারের সাথে পূজা সরকারের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ গত কয়েক দিন যাবৎ তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি শুরু হয়। এর মধ্যেই পূজার বাবা তার মেয়েকে অন্যত্র বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নিলে প্রেমিক সঞ্জয় ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই একপর্যায়ে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পূজা তার বাড়ির উঠানে কাজ করার সময় সঞ্জয় অতর্কিত হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে গুরুতর আহত করে। পূজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পূজা মারা যায়। এসময় সঞ্জয় তার শরীরেও একই ছুরি দিয়ে আঘাত করে আহত হন। পরে পরিস্থিতি বেগতিক দেখে আহত অবস্থায় সে পালিয়ে যায়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ময়নাতদন্তের জন্য মরদেহ নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে। এ ঘটনায় নিহতের বাবা পবিত্র সরকার বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ