গেইলদের হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে দিল্লি

প্রকাশিত: ০৩ মে, ২০২১ ১১:০০:১৫

গেইলদের হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে দিল্লি

চেন্নাই সুপার কিংসকে টপকে আইপিএলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া করেনি দিল্লি ক্যাপিটালস। পাঞ্জাব কিংসকে ৭ উইকেটে হারাতে ম্যাচসেরা ইনিংস খেলেছেন শিখর ধাওয়ান।

৮ ম্যাচে ছয় জয়ে ১২ পয়েন্ট দিল্লির। সাত ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে চেন্নাই। আট ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে তালিকায় পাঞ্জাবের অবস্থান ষষ্ঠ।

আহমেদাবাদে আগে ব্যাট করতে নেমে পাঞ্জাব করে ৬ উইকেটে ১৬৬ রান। জবাবে ১৪ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছায় দিল্লি, ১৬৭/৩। দল হেরে গেলেও ৯৯ রানের ঝড়ো ইনিংস খেলার সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন পাঞ্জাবের ওপেনার মায়াঙ্ক আগারওয়াল।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে দিল্লির হয়ে টপ অর্ডারের সবাই রান পেয়েছেন। ৪৭ বলে সর্বোচ্চ ৬৯ রানে অপরাজিত থাকেন ওপেনার শিখর ধাওয়ান। তার ইনিংসে ছিল ছয়টি চার ও দুটি ছক্কার মার। ২২ বলে তিনটি করে সমান চার ও ছয়ে ৩৯ রান করেন আরেক ওপেনার পৃথ্বী শ। স্টিভেন স্মিথ ২৪, অধিনায়ক রিশব পন্থ ১৪ রান করেন। ৪ বলে দুই ছয় ও এক চারে ১৬ রানে অপরাজিত থাকেন শিমরন হেটমায়ার।

এর আগে ব্যাট করতে নেমে পাঞ্জাবের হয়ে দারুণ ইনিংস উপহার দেন অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল। অল্পের জন্য তিনি পাননি সেঞ্চুরির দেখা। ৫৮ বলে তিনি করেন ৯৯ রান। আটটি চারের পাশাপাশি তিনি হাঁকান চারটি ছক্কা।
ডেভিড মালান ২৬ বলে করেন ২৬ রান। বল হাতে দিল্লির হয়ে রাবাদা তিন উইকেট নেন।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন