কারাগারে ঢোকার সময় কারারক্ষী ইয়াবাসহ গ্রেপ্তার

প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২১ ১১:০৪:৫৬

কারাগারে ঢোকার সময় কারারক্ষী ইয়াবাসহ গ্রেপ্তার

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর কারারক্ষী পিন্টু মিয়াকে ৩২৮ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। পিন্টু মিয়া ঢাকার ধামরাই উপজেলার গারাইল গ্রামের আব্দুল ওয়াহিদের ছেলে।

আজ শুক্রবার (৩০ এপ্রিল) সকালে গাজীপুর মহানগর পুলিশের কোণাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেলার রীতেশ চাকমা বলেন, গতকাল রাতে তাকে কোণাবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে। পিন্টু মিয়া তিন বছর ধরে এখানে কারারক্ষী পদে চাকরি করছেন।

এর আগে তিনি কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে কারারক্ষী ছিলেন। সে সময় একবার পিন্টু মিয়ার বিরুদ্ধে বন্দিদের গাঁজা সরবরাহের অভিযোগ উঠে। তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

কোণাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক বলেন, গতকাল রাত ৮টার দিকে পিন্টু মিয়া কাশিমপুর কারা কমপ্লেক্সের মেইন গেট দিয়ে ঢোকার সময় তার আচরণ ছিল সন্দেহজনক। সেখানে দায়িত্বরত কারারক্ষী আতিকুর রহমান তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৩২৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। কারা কর্তৃপক্ষ থানায় সোপর্দ করার পরে রাত ১১টার দিকে পিন্টু মিয়ার বিরুদ্ধে মামলা হয়েছে।#

প্রজন্মনিউজ২৪/ফাহাদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন