বিস্কুট খাওয়া নিয়ে ৬ বছরের শিশুকে হত্যা

প্রকাশিত: ২৬ এপ্রিল, ২০২১ ১১:৫৮:৪৮

বিস্কুট খাওয়া নিয়ে ৬ বছরের শিশুকে হত্যা

রোববার (২৫ এপ্রিল) রাতে নাটোরের নলডাঙ্গায় বিস্কুট খাওয়াকে কেন্দ্র করে আহসান হাবিব (৬) নামে এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম আসিফ হোসেন (১৫)।

নিহত আহসান হাবিব নলডাঙ্গা উপজেলার মহিষডাঙ্গা কারিগর পাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। আর অভিযুক্ত আসিফ একই গ্রামের নাজির হোসেনের ছেলে। সম্পর্কে নিহত আহসান হাবিব ও অভিযুক্ত আসিফ চাচাতো ভাই।

জনা যায়, রোববার দুপুরের দিকে আসিফ এক প্যাকেট বিস্কুট খাওয়ার উদ্দেশ্যে তাদের নির্মাণাধীন নতুন বাড়ির একটি কক্ষে রাখে। এ সময় তার চাচাতে ভাই আহসান হাবিব ওই ঘরে গিয়ে কিছু বিস্কুট খেয়ে ফেলে। এতে ক্ষিপ্ত আসিফ তার গলা চেপে ধরলে আহসান হাবিব শ্বাস বন্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে বিষয়টি ধামাচাপা দিতে আসিফ সন্ধ্যার দিকে আহসান হাবিবের মরদেহটি সরিয়ে তাদের ওই বাড়ি থেকে প্রায় ২শ’ গজ দূরে একটি ভুট্টা ক্ষেতে ফেলে আসে। রাতে আহসান হাবিবের পরিবারকে সে নিজেই জানায় আহসান হাবিবকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। তার সন্ধানে মাইকিংও করে। এক পর্যায়ে আসিফ নিজেই লোকজনকে ভুট্টার ক্ষেত খোঁজার কথা বলে। এসময় তার কথাবার্তা ও আচরণে সন্দেহ দেখা দিলে এলাকার লোকজন তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন। এ সময় আসিফ এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করে। পরে তার কথামতো ভুট্টা ক্ষেতে আহসান হাবিবের মরদেহ পড়ে থাকতে দেখেন তারা এবং পুলিশকে খবর দেন। খবর পেয়ে রাত ১২ টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ