দু’শতাধিক ক্ষতিগ্রস্ত চালকের পাশে ডিজিটাল রাইড

প্রকাশিত: ২৫ এপ্রিল, ২০২১ ০৪:৫৪:১৩

দু’শতাধিক ক্ষতিগ্রস্ত চালকের পাশে ডিজিটাল রাইড

করোনা মহামারি রোধে চলমান লকডাউনে বেকার হয়ে পড়েছে রাইড শেয়ারকারীরা। বেকার হয়ে যাওয়া দুই শতাধিক ক্ষতিগ্রস্ত রাইড শেয়রকারীদের মাঝে খাদ্য সহায়তা প্রধান করেছে অনলাইন ভিত্তিক রাইড সেবা প্রধানকারী প্রতিষ্ঠান ডিজিটাল রাইড।

আজ (২৫ এপ্রিল) মিরপুর-১০ নাম্বার সংলগ্ন, সেনপাড়া ঈদগাহ মাঠে খাদ্য সামগ্রি বিতরণের আয়োজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজিটাল রাইড প্রতিষ্ঠানের উদ্যোক্তা ও সিইও মি. ফখরুল ইসলাম চৌধুরী। এ সময় অনলাইন সংযুক্ত হন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড এম্বাসেডর জনপ্রিয় অভিনেতা ব্যারিস্টার সিয়াম আহেমদ।

অনুষ্ঠানে ডিজিটাল রাইডের উদ্যোগকে স্বাগত জানানা প্রতিষ্ঠানটির এম্বাসেডর সায়িম আহমেদ। আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করেন অনুষ্ঠানে সরাসারি যুক্ত থাকতে না পেরে। এ সময় ডিজিটাল রাইডের সেবা গ্রহণ করার জন্য যাত্রী ও চালকদের প্রতি আহ্বান জানান তিনি।

ডিজিটাল রাইডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে সহযোগিত পাওয়া দুই শতাধিক কার, মোটারইক ও অ্যাম্বুলেন্স চালক। তারা জানান, ডিজিটাল রাইড ব্যবহার করে তারা  অনেক লাভবান হচ্ছেন। আগামীতেও বিভিন্ন ভাবে সহযোগিতা করবে  ডিজিটাল রাইড এমনটাই তাদের আশা।

ডিজিটাল রাইডের কর্ণধার  ফখরুল ইসলাম চৌধুরী বলেন, ব্যবসা মানে শুধু মুনাফা তুলে নেওয়া নয়। ব্যবসার পাশাপাশি মানব সেবা করা ও সম্ভব। এটি (ডিজিটাল রাইড) সেবা দানকারী ও সেবা গ্রহণকারীদের একটি মেলবন্ধন। যাত্রীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা ও সব ধরণের নিরাপত্তা নিশ্চিত করতে সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে যাত্রা শুরু করেছে ডিজিটাল রাইড। একমাত্র অ্যাপস (ডিজিটাল রাইড) যা যে কোন বিপদে নিরাপত্তা নিশ্চিত করবে সসেস বাটনের মাধ্যমে। ডিজিটাল রাইড বেকারত্ব সমাধানের নানা উদ্যোগের নিয়েছে। তাদের জন্য চালু করা হয়েছে বিমা ব্যবস্থা। নারীদের জন্য রয়েছে আলাদা সুযোগ সুবিধা।  

এক্সক্লুসিভ অ্যাম্বুলেন্সের সেবা, বাসরে টিকিট সহ  আন্তঃজেলা  যোগাযোগের জন্য বিভিন্ন আসনের প্রাইভেট কার, মাইক্রো সেবা গ্রহণ করা যাবে ডিজিটাল রাইডের মাধ্যমে। একুশের সেরা ভ্রমন সুবিধা নিশ্চিত করার কথা জানান  তরুণ উদ্যোক্তা ফখরুল ইসলাম চৌধুরী  ।

প্রজন্মনিউজ২৪/এসএ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ