স্বাস্থ্য বিষয়ক পত্রিকা ইউনানী কন্ঠের পাশে থাকছেন আউয়াল সরকার 

প্রকাশিত: ১৯ এপ্রিল, ২০২১ ০২:২৯:৫৫ || পরিবর্তিত: ১৯ এপ্রিল, ২০২১ ০২:২৯:৫৫

স্বাস্থ্য বিষয়ক পত্রিকা ইউনানী কন্ঠের পাশে থাকছেন আউয়াল সরকার 

পাঠক নন্দিত জনপ্রিয় স্বাস্থ্য বিষয়ক পত্রিকা ইউনানী কন্ঠের উপদেষ্টা হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, চিকিৎসা প্রযুক্তিবিদ ও শিক্ষক মোঃ আবদুল আউয়াল সরকারকে। 

সমাজের গরীব দূঃখীদের জন্য যার কাঁদে হৃদয়, মানুষের জন্য কিছু করার প্রেরনা যার হৃদয়ে সবসময় সদা জাগুরুক। সমাজ তথা দেশের জন্য আরো জনকল্যাণমূলক কিছু করার আশা ও প্রত্যয় ব্যক্ত করে সম্মানিত উপদেষ্টা মোঃ আবদুল আউয়াল সরকার দেশবাসীর নিকট দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, চিকিৎসা প্রযুক্তিবিদ ও শিক্ষক ডা. মোঃ আবদুল আউয়াল সরকার কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ওয়াহেদপুর গ্রামে জন্ম গ্রহন করেন। তার পিতার নাম মোঃ আবদুল বাতেন সরকার ও মাতার নাম  নাজমা আক্তার রেখা।

তিনি কুমিল্লা কবি ফোরামের সভাপতি, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ'র কুমিল্লা জেলা প্রতিনিধি, দৈনিক তৃতীয় মাত্রার কুমিল্লা প্রতিনিধি, কুমিল্লা নাভানা হসপিটাল (প্রাঃ) লিঃ উপ- ব্যবস্হাপনা পরিচালক, মেডিকেয়ার জেনারেল হসপিটালের ভাইস চেয়ারম্যান , কুমিল্লা ইমেজিং সেন্টার ও পিয়ারলেস ম্যাটস এর ব্যবস্হাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন। ইউনানী কন্ঠে তিনি নতুন দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

প্রজন্মনিউজ২৪/লস্কর/এসএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ