প্রথম দিনেই ৭ বিশেষ ফ্লাইট বাতিল

প্রকাশিত: ১৭ এপ্রিল, ২০২১ ০১:২৫:১৮

প্রথম দিনেই ৭ বিশেষ ফ্লাইট বাতিল

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আজ শনিবার (১৭ এপ্রিল) থেকে বিশেষ ফ্লাইট শুরু হওয়ার কথা থাকলেও এখনও তা হয়নি। ইতিমধ্যেই বাংলাদেশ বিমানের পাঁচটি ও ফ্লাই দুবাইয়ের দুটিসহ মোট সাতটি ফ্লাইট বাতিল হয়েছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এস এম তৌহিদুল আহসান এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানিয়েছে ল্যান্ডিং পারমিশন এখনও না পাওয়ায় ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে সন্ধ্যায় জেদ্দার ফ্লাইটটি যাবে বলে তারা জানিয়েছে।’ বিমানবন্দরের ভিন্ন একটি সূত্র বলছে, রাত আটটা পর্যন্ত শিডিউলের ১৬টি ফ্লাইট বাতিল দেখাচ্ছে।

এদিকে সাতটি ফ্লাইট বাতিলের কারণে বিদেশগামী যাত্রীদের দুভোর্গ চরমে উঠেছে। মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে যাওয়ার জন্য রিয়াদগামী বিজি৫০৩৯ ফ্লাইটটি ৩১৪ জন যাত্রী নিয়ে সকাল সোয়া ৬টায় ছেড়ে যাওয়ার কথা ছিল। এ কারণে প্রবাসী কর্মীরা শুক্রবার দিবাগত মধ্যরাত থেকে বিমানবন্দরে আসতে থাকেন।

তারা বলছেন, লকডাউনের মধ্যে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বেশি ভাড়ায় যানবাহনে নানান ঝামেলা পার করে তারা এসে রাত ২টায় জানতে পারেন ফ্লাইট বাতিল। এরপর বিমানবন্দরে যাত্রীরা বিক্ষোভ মিছিল করেন।

বাংলাদেশি শ্রমিকদের নিজ নিজ কর্মস্থলে পৌঁছানোর সুবিধার্থে আজ থেকে পরবর্তী এক সপ্তাহে সৌদি আরব, ওমান, কাতার, সংযুক্ত আরব আমিরাত ও সিঙ্গাপুরে প্রায় ১০০টি বিশেষ ফ্লাইট পরিচালনা করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। গত ১৫ এপ্রিল এই সিদ্ধান্ত নেয়া হয়।

প্রজন্মনিউজ২৪/ মামুন

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

ঈদের আমেজ কাটেনি বাজারে, ফাঁকা ঢাকাতেও দাপট গরু-খাসির

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ