গাইবান্ধায় একই পরিবারের চারজনসহ নিহত ৫

প্রকাশিত: ১৫ এপ্রিল, ২০২১ ০৩:৫১:১৩ || পরিবর্তিত: ১৫ এপ্রিল, ২০২১ ০৩:৫১:১৩

গাইবান্ধায় একই পরিবারের চারজনসহ নিহত ৫

আনোয়ার হোসেন শামীমঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় আহত ইজিবাইক চালক লেবু মিয়া (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ নিহতের সংখ্যা দাঁড়ালো ৫ জনে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লেবু মিয়া। লেবু মিয়া জেলার পলাশবাড়ী উপজেলার রামপুরা গ্রামের বাদশা মিয়ার ছেলে।

এর আগে বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার দরবস্ত ইউনিয়নের কালিতলা মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঐদিন মরা যায় জেলার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে আনিছুর রহমান (৩০), তার মা রেহেনা বেগম (৫০), স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫) ও শ্যালক গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে গোবিন্দগঞ্জ থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে কালিতলা এলাকায় মালবোঝাই একটি কাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে সাত যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জাহিদকে মৃত ঘোষণা করেন। অপর আহত আনিছুর, তার মা ও স্ত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাদের মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম  জানান, চালক ও সহকারী পালিয়ে গেলেও কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলার দায়ের হয়েছে।

প্রজন্মনিউজ২৪/এএআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ