ঝিনাইদহের হরিনাকুন্ডুতে করোনায় ২ জনের মৃত্যু

প্রকাশিত: ১৪ এপ্রিল, ২০২১ ০৫:৪৫:৫৬

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে করোনায় ২ জনের মৃত্যু

আজিম আলী, ঝিনাইদহঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এরা হলেন হায়াতুননেছা (৫০) ও আব্দুল লতিফ বিশ্বাস (৭৭)। পাঁচ দিন আগে হায়াতুননেছার স্বামীও করোনায় আক্রান্ত হয়ে মারা যান। করোনা শনাক্তের ২ দিনের মাথায় মারা গেলেন তিনিও।

হায়াতুন নেছা হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের হামিরহাটি গ্রামের আনসার আলীর স্ত্রী ও আব্দুল লতিফ বিশ্বাস রঘুনাথপুর ইউনিয়নের মান্দিয়া গ্রামের সামছদ্দিন বিশ্বাসের ছেলে। হায়াতুননেছার গত ১৩ই এপ্রিলে করোনা পজিটিভ আসে। ওইদিন বিকেলে তিনি ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। ১৪ এপ্রিল  সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ০৯ এপ্রিল হায়াতুননেছার স্বামী আনসার আলী করোনা আক্রন্ত হয়ে একই হাসপাতালে মারা গেছেন।

অন্যদিকে আব্দুল লতিফ বিশ্বাসের গত ৩০ মার্চ তারিখ করোনা পজিটিভ আসে। ওই দিনই তিনি ঢাকা ধানমন্ডি ইবনে সিনা মেডিকেল হাসপাতালে ভর্তি হন। ১৪ এপ্রিল  সকাল ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন শিক্ষকতা পেশায় জড়িত ছিলেন এবং সর্বশেষ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক থেকে অবসর গ্রহণ করেন। এই দুটি  মরদেহসহ ইসলামিক  ফাউন্ডেশন  ঝিনাইদহ গঠিত দাফন কমিটি এ পর্যন্ত ৭৪ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ মৃত ব্যক্তির লাশ দাফন সম্পন্ন করলো।

প্রজন্মনিউজ২৪/ এএআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ