বেগম জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সিলেটে স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

প্রকাশিত: ১৪ এপ্রিল, ২০২১ ১১:২২:০৫

বেগম জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সিলেটে স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

সিলেট প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মঙ্গলবার (১৩ এপ্রিল) বাদ জোহর হযরত শাহজালাল (রঃ) এর মাজার মসজিদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় অসুস্থ বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান ডাঃ এজেড এম জাহিদ হোসেন, এডভোকেট আহমদ আজম, উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি রুহুল কবির রিজভী, হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি ডক্টর শরিফুল ইসলাম দুলু, যুগ্ম সম্পাদক জাকারিয়া আলম মামুন, সহ সাংগঠনিক সম্পাদক বাবুল সারেং সহ অসুস্থ নেতৃবৃন্দের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। একই সাথে করোনা মহামারী থেকে দেশ ও জাতীর হেফাজতের জন্য দোয়া করা হয়।  

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট মহানগরের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, মহানগর বিএনপির সহ সভাপতি ডাঃ নাজমুল ইসলাম, জেলা বিএনপির সদস্য ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, স্বেচ্ছাসেবক দল নেতা শাকিল মুর্শেদ, মুমিনুর রহমান তানিম, আবু আহমদ আনসারী, আফসর খান, নাজিম উদ্দিন পান্না, সালেক আহমদ, রুবেল বক্স, জাকির হুসেন, সৈয়দ আমীর আলী, ডাঃ শাকিল রহমান, আবুল কালাম সাহেদ, সাইফুল আলম কোরেশী, সৈয়দ আহমদ দ্বীপক, সৈয়দ রাজন, আজিজ খান সজিব, রায়হান আহমদ, সৈয়দ মিনহাজ, ফারুক আহমদ, সুয়েব আহমদ, তারেক মনোয়ার, আশিকুর রহমান আশিক প্রমুখ।#

প্রজন্মনিউজ২৪/এফএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ