করোনায় ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করলেন সুজিত রায়

প্রকাশিত: ১৩ এপ্রিল, ২০২১ ১০:২৪:৩২

করোনায় ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করলেন সুজিত রায়

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর নেতৃত্বে রাজধানীতে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে অন্তত ৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

সুজিত রায় নন্দী বলেন, করোনা প্রতিরোধক ভ্যাকসিনের প্রথম ডোজ সফলতার সঙ্গে প্রয়োগের পাশাপাশি দ্বিতীয় ডোজেরও প্রয়োগ শুরু হয়েছে। তারপরও জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের বিরুদ্ধে সচেতনতা মূলক কর্মসূচি গ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে নির্দেশনা প্রদান করেছেন। কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। দেশের সবাইকে মাস্ক ব্যবহার করার জন্য প্রতিনিয়ত সচেতন করছেন তিনি। 

এরই প্রেক্ষিতে পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাস কোভিড-১৯ মহামারী দুর্যোগ চলাকালীন সময়ে অসহায়, দুস্থ, দরিদ্র, কর্মহীন ও বেকার মানুষের মাঝে বে-সরকারী সংস্থা ওয়েস্ট হেলথ এন্ড এডুকেশন ফাউন্ডেশন থেকে সোমবার (১২ এপ্রিল) মিরপুর ১০ নং আইডিয়াল স্কুল এন্ড কলেজ সংলগ্ন এ ব্লকে ৫০০ পরিবারকে পবিত্র মাহে রমজানের জন্য ইফতার সামগ্রী ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৬ আসনের  সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশন এর ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক, পল্লবী থানা আওয়ামীলীগ নেত্রীবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন ওয়েস্ট হেলথ এন্ড এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান দেলওয়ার হোসেন এবং ওয়েস্ট হেলথ এন্ড এডুকেশন ফাউন্ডেশনের  ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ কুদরত উল্লাহ।#

প্রজন্মনিউজ২৪/ফাহাদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ