গাইবান্ধায় আওয়ামীলীগ নেতার বাসা থেকে এক ব্যবসায়ী লাশ উদ্ধার

প্রকাশিত: ১০ এপ্রিল, ২০২১ ০৩:৩৮:৩৮ || পরিবর্তিত: ১০ এপ্রিল, ২০২১ ০৩:৩৮:৩৮

গাইবান্ধায় আওয়ামীলীগ নেতার বাসা থেকে এক ব্যবসায়ী লাশ উদ্ধার

গাইবান্ধা পৌর শহরের খানকা শরীফ  সংলগ্ন নারায়নপুর  এলাকা থেকে আজ (১০ এপ্রিল) দুপুরে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করছে পুলিশ।  জেলা আওয়ামীলীগ নেতা মাসুদ রানার বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়।নিহত ব্যবসায়ী শহরের থানা পাড়ার মৃত হযরত আলীর ছেলে সাবেক আফজাল সুজের মালিক হাসান মিয়া(৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীররা জানায়, আজ সকালে শহরের খানকা শরীফ সংলগ্ন নারায়নপুর এলাকায় আওয়ামী লীগ নেতার বাসায় একটি লাশ ঝুলে রয়েছে বলে পুলিশকে খবর দেওয়া হয়। দুপুর ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে এই ঘটনায় জরিত সন্দেহে আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে আটক করা হয়েছে। তাকে কড়া নিরাপত্তায় বাসা থেকে থানায় নিয়ে যাওয়া হয়।

নিহত হাসানের পরিবারের সদস্যরা জানায়, ২৬ দিন আগে হাসান লালমনির হাটে এক আতœীয় বাড়িতে দাওয়াতে যান। সেখান থেকে মাসুদ রানা ও তার সহযোগীরা  হাসানকে গাইবান্ধায় অপহরন করে নিয়ে আসেন। নিহত হাসানের পরিবারে কাছে দাবি করেন মাসুদ রানা সুদের টাকা পাওয়ার। হাসানের স্ত্রীর কাছে মাসুদ রানা দাবি করেন তাকে পাঁচ লক্ষ টাকা দিলে ছেড়ে দিবে। হাসানের স্ত্রী  মাসুদের কাছে জানতে চান, ”এত গুলো টাকা ক্যানো আপনাকে দিতে হবে?”উত্তরে মাসুদ জানান ,”তোর স্বামীকে বাঁচাতে চাইলে আমি যে টাকা কথা বলছি সেই টাকাই দিতে হবে। আমার কথা বলার ওত সময় নেই”। নিহতের পরিবারের সদস্যরা বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীসহ আওয়ামীলীগের অনেক নেতাকে জানিয়েও আমার স্বামীকে অপহরন থেকে মুক্তি করতে পারিনি।

শহরের খানকা শরীফ নারায়নপুর এলাকাবাসী জানায়, বেশকিছু দিন ধরে সুদের টাকার জন্য হাসান আলীকে নিজ বাসায় আটকে রাখেন মাসুদ রানা। এনিয়ে সদর থানায় শালিশ বৈঠকও হয়। আজ শনিবার তার বাসা থেকে এই লাশ উদ্ধার করা হয়। 

গাইবান্ধা সদর থানার ওসি মো. মাহফুজার রহমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তবে হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।  

প্রজন্মনিউয়োগ২/এআইএস/ এসএ                                       

 

 

 

এ সম্পর্কিত খবর

তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ