টিকার দ্বিতীয় ডোজ নিলেন নরেন্দ্র মোদি

প্রকাশিত: ০৮ এপ্রিল, ২০২১ ১১:২০:৫১

টিকার দ্বিতীয় ডোজ নিলেন নরেন্দ্র মোদি

টিকার প্রথম ডোজ নেওয়ার ৩৭ দিন পর দ্বিতীয় ডোজ নিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দ্বিতীয় পর্যায়ে টিকা কার্যক্রম শুরু হওয়ার পরে গত ১ মার্চ প্রথম ডোজ নিয়েছিলেন তিনি।

আজ বৃহস্পতিবার (৮ মার্চ) সকালে নয়াদিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স (এইমস) হাসপাতালে গিয়ে টিকা নেন তিনি।

টিকা নেওয়ার একটি ছবি শেয়ার করে টুইটারে পোস্ট করেছেন নরেন্দ্র মোদি। এতে টিকা নেওয়ার যোগ্য হলে দ্রুত তা নেওয়ার আহ্বান জানান তিনি।

ভারতে এখনও পর্যন্ত ৪৫ বছরের কম বয়সীদের টিকা দেওয়া হচ্ছে না। তবে সংক্রমণ বেড়ে যাওয়ায় বয়স ১৮ বছরের বেশি হলেই টিকা দেওয়ার কথা ভাবছে সরকার।

টিকা নেওয়ার পর টুইটে মোদি বলেন, আজ এইমসে কোভিড-১৯ টিকার দ্বিতীয় ডোজ নিলাম। ভাইরাসকে হারানোর যে হাতেগোনা কয়েকটি উপায় আছে, তার অন্যতম হলো টিকাকরণ। আপনি যদি টিকা পাওয়ার যোগ্য হন, তা হলে ডোজ নিন। কো-উইনে রেজিস্ট্রার করে টিকা নিন।

ভারত বায়োটেক ও ইন্ডিয়ান কাউন্সিল অব মেডিকেল রিসার্চের (আইসিএমআর) তৈরি কোভ্যাক্সিন টিকা নিয়েছেন মোদি। টিকা নেওয়ার সময় দেখা যায় মাস্ক পরে রয়েছেন তিনি। প্রথম পর্যায়ের টিকা নেওয়ার সময় মাস্ক না পরে থাকায় অনেকেই তার সমালোচনা করেছিলেন।#সূত্র: হিন্দুস্তান টাইমস।

প্রজন্মনিউজ২৪/ফাহাদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ