দিপুর নেই নিজের পছন্দের গন্তব্য

প্রকাশিত: ০৭ এপ্রিল, ২০২১ ০৬:৩২:২৩ || পরিবর্তিত: ০৭ এপ্রিল, ২০২১ ০৬:৩২:২৩

দিপুর নেই নিজের পছন্দের গন্তব্য

মু্ক্ত গন্তব্যে ছুটে চলা দিপু গন্তব্য ঠিক করতে পারছেন নিজ পছন্দ মত। যাত্রীর গন্তব্যই তার গন্তব্য। এগারতে পা দেওয়া দিপু গ্রামের পথ দিয়ে ছুটে বেড়ায় তার অটো চার্জের ভ্যান নিয়ে। আনন্দ-উল্লাসে সময় কাটানো দিনগুলো কাটছে তার অসুস্থ বাবার সংসারের হাল ধরতে ।

দিনাজপুর জেলার হাকিমপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের মধ্যবাসুদেবপুর (মাঠপাড়া) আদিবাসী গ্রামের সুভেনের ছেলে দিপুন। পৌরসভার চুড়িপট্টি মোড়ে অটো ভ্যান নিয়ে  অপেক্ষা করছে যাত্রীদের জন্য। দিপুর সাথে কথা বলে জানা যায়, সে দক্ষিন বাসুদেবপুর মডেল সরকারি প্রাইমারি স্কুলের ছাত্র।  ক্লাস ফাইভে পড়ে। বাবা শরীরের অবস্থা ভালো না, তাই সংসার চালাতে জিবনের ঝুঁকি নিয়ে  প্রতিনিয়ত রাস্তায় অটো চার্জার ভ্যান  চালাতে হয়। করোনায় ভাইরাসের কারণে তেমন ভাড়া হয়না। যা আয়  কোনমতে অসুস্থ  বাবা নিয়ে  চলে আমাদের সংসার।

ভ্যান চালক এনামুল বলেন, দিপুর বাবা সুভেন আমরা এক সাথে অটো চার্জার রিক্সা চালাই। অনেক দিন ধরে দিপুনের বাবা অসুস্থ থাকায় অভাবের কারণে তার ছোট বাচ্চা দিপুন রাস্তায় অটো ভ্যান চালিয়ে পরিবারের জিবিকা নির্বাহ করছে।

হাকিমপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর এমরান হোসেন দুলাল জানান, সুভেনের পরিবারকে মাঝে মধ্যেই সহায়তা করা হয়ে থাকে। তার পরিবারে যাতে কোন সমস্যা না হয় বিষয়টি দেখা হবে।

প্রজন্মনিউজ২৪/মো: তাফহিমুল ইসলাম/এসএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ