নোয়াখালীতে আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষ, গ্রেফতার ১৪

প্রকাশিত: ০৭ এপ্রিল, ২০২১ ০১:৩৭:৫৯

নোয়াখালীতে আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষ, গ্রেফতার ১৪


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের তীব্র সংঘর্ষ হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে চৌমুহনী রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। এ সময় ধাওয়া, পাল্টা ধাওয়া, ককটটেল বিস্ফোরণ ও মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় জড়িত ১৪ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কিছু দিন আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে আওয়ামী লীগের চৌমুহনী পৌরসভার গনিপুরের নেতা টিটু ও করিমপুর এলাকার প্রান্তের সাথে কথা-কাটাকাটি হয়। এর জের ধরে চৌমুহনী বাজারের অধিপত্য বিস্তার নিয়ে স্টেশন এলাকায় উভয় গ্রুপের কর্মীরা অবস্থান নেয়। এরপর ধাওয়া, পাল্টা ধাওয়া শুরু হয়।

এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ও একটি মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে ইট পাটকেল নিক্ষেপে চৌমুহনী বাজারের কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়। এতে চৌমুহনীজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ১৪ জনকে গ্রেফতার করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত ১৪ জনকে গ্রেফতার করেছে। কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। কেউ অভিযোগ নিয়েও আসেনি।#

প্রজন্মনিউজ২৪/ফাহাদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন