অক্ষয়ের শুটিং সেটের ৪৫ কর্মী করোনায় আক্রান্ত 

প্রকাশিত: ০৫ এপ্রিল, ২০২১ ০৫:৫৭:৪৬

অক্ষয়ের শুটিং সেটের ৪৫ কর্মী করোনায় আক্রান্ত 

রাম সেতু' সিনেমার শুটিংয়ে করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা অক্ষয় কুমার৷ তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন৷ তার আক্রান্ত হওয়ার খবরের একদিন খবর পেলো ‘রাম সেতু’ ছবির সেট থেকে একা তিনি নন, ছবির আরও ৪৫ জন কলাকুশলী করোনায় আক্রান্ত

আজ সোমবার (৫ এপ্রিল) মুম্বাইয়ের অন্যত্র ছবির শুটিংয়ের কথা ছিল। তার জন্য ইউনিটের বাকি ১০০ জনের কোভিড পরীক্ষা হয়। সূত্রের খবর, তাদের মধ্যে ৪৫ জনই পজিটিভ। খবর প্রকাশ্যে আসতেই বন্ধ করে দেওয়া হয়েছে ‘রাম সেতু’ ছবির কাজ।

ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (এফডব্লিউআইসিই)-এর সভাপতি বিএন তিওয়ারি বলিউডের এক সংবাধমাধ্যমকে এই খবর জানিয়ে বলেছেন, 'বিষয়টি সত্যিই আতঙ্কের এবং দুর্ভাগ্যজনক। অক্ষয় কুমার ছাড়াও এক সঙ্গে এত জনের সংক্রমণ আতঙ্ক তৈরি করেছে বলিউডে৷ সবাইকে ঘরে থাকার পরামর্শ দিচ্ছি '

জানা গেছে, আক্রান্তদের বেশির ভাগই জুনিয়র শিল্পী। অক্ষয় কুমারের টিমেরও কয়েক জন আক্রান্ত। ইতিমধ্যেই সবার প্রয়োজনীয় চিকিৎসা পরিষেবার বন্দোবস্ত করা হয়েছে। আলাদা চিকিৎসা চলছে মুখ্য অভিনেতার।
এদিকে গতকাল রোববার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান অক্ষয় নিজেই৷ এরপর তিনি জানান, সোমবার হাসপাতালে ভর্তি হয়েছেন। নিজে সোশাল মিডিয়ায় এই খবর জানিয়ে অনুরাগীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমি ভাল আছি। কিন্তু সাবধানতা হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছি। খুব দ্রুত বাড়ি ফিরব বলে আশা রাখছি’।

প্রজন্মনিউজ২৪/ মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন