ফেনীতে সাংবাদিকের ওপর হামলায় আটক এক

প্রকাশিত: ০২ এপ্রিল, ২০২১ ০৪:৪৭:২৫ || পরিবর্তিত: ০২ এপ্রিল, ২০২১ ০৪:৪৭:২৫

ফেনীতে সাংবাদিকের ওপর হামলায় আটক এক

ফেনীতে   সময় টিভির রিপোর্টার আতিয়ার সজলসহ দুইজন সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। সন্ত্রাসীদের জিম্মি থেকে এক প্রবাসীকে উদ্ধারে পুলিশকে সহায়তা করতে গিয়ে এ হামলার স্বীকার হয়। 

গতকাল (১ এপ্রিল) রাতে সদর উপজেলা থেকে মূল হামলাকারী জাহিদকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটক জাহিদ ফেনীর ফুলগাজীর দরবারপুর ইউনিয়নের ধলিয়া গ্রামের মৃত শেখ আহম্মদের ছেলে।

পুলিশ জানায়, সৌদি প্রবাসী নওশাদের সঙ্গে ফেনী শহরের শাস্তিধারা আবাসিক এলাকার জাহিদের টাকা নিয়ে বিরোধ ছিল। নওশাদের সৌদি রুমমেট ফারুক সম্প্রতি দেশে আসেন। জাহিদ বৃহস্পতিবার সন্ধ্যায় ফারুককে শহরের লতিফ টাওয়ারের নিচে ডেকে আনেন। পরে চা খাওয়ার কথা বলে পাশের জালালিয়া রেস্টুরেন্টে নিয়ে যান। সেখানে আগে থেকে অবস্থান নেয়া সাত-আটজন ফারুককে নওশাদের কাছ থেকে টাকা আদায় করে দিতে চাপ দেয়। এমতাবস্থায় সন্ত্রাসীদের কাছ থেকে বাঁচতে কৌশলে ফোনে তার পরিচিত সময় টিভির সংবাদকর্মী আতিয়ার সজলের সাহায্য চান।

এসময় সজল ডিবি পুলিশ নিয়ে রেস্টুরেন্টে গেলে দু’পক্ষের মধ্যে সমঝোতা হয়ে গেছে বলে জাহিদ পুলিশকে জানায়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে চলে যায়। পুলিশ চলে যাওয়ার পর পরই জাহিদের নেতৃত্বে তার ভাগিনা শাহীনসহ সাত-আটজন ফারুকের ওপর হামলা করে। এসময় সজলকেও লোহার রড দিয়ে মারধর করা হয়। এছাড়া তার মোবাইল ভাঙচুর ও পকেটে থাকা টাকা ছিনিয়ে নেয়া হয়।হামলায় আহত ফারুক ও সজল ফেনী জেলা সদর হাসপাতালে চিকিৎসা নেন।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এন এন নুরুজ্জামান বলেন, প্রবাসী নওশাদ ও জাহিদের মধ্যে টাকা নিয়ে বিরোধে এ হামলার ঘটনা ঘটে। সাংবাদিক সজল ফারুককে বাঁচাতে চাইলে তার ওপরও হামলা হয়। অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

প্রজন্মনিউজ২৪/এসএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ