এবার গায়ক হলেন আনন্দ খালেদ

প্রকাশিত: ৩১ মার্চ, ২০২১ ১২:২১:৪৬

এবার গায়ক হলেন আনন্দ খালেদ

এই সময়ের চরিত্রাভিনেতাদের মধ্যে দারুন জনপ্রিয় আনন্দ খালেদ। দর্শকদের আনন্দ দেওয়ার চেষ্টাই বেশি থাকে তার অভিনীত চরিত্রগুলোয়। তবে সিরিয়াস চরিত্রেও সমান পারদর্শী তিনি। সমানভাবে কাজ করে যাচ্ছেন নাটক-সিনেমায়।

ফেসবুকে নানা ইস্যু নিয়ে লিখেন প্রায়ই। তার সঙ্গীত প্রেমের কথা কাছের মানুষদের জানা। তবে সবাইকে অবাক করে দিয়ে নিজের প্রথম মৌলিক গানের ভিডিও প্রকাশ করলেন আনন্দ খালেদ। নিজের লেখা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন সাজিদ সরকার। ‘স্বপ্নে কেন আসো না? শিরোনামের গানটির কথাও দারুণ অভিনব মনোবিজ্ঞানীরা বলে যা ভাবি সারাদিন তাই নাকি স্বপ্নে আসে/ সারাটা দিন ধরে তোমার কথাই তো ভাবি তবু কেন রাতে স্বপ্নে আমার তুমি আসো না...।'

গানটির নির্মিত হয়েছে কক্সবাজারের মনোরম লোকেশনে। নির্মাণ করেছেন তন্ময় শরীফ। ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক। নিজের প্রথম মৌলিক গান প্রসঙ্গে আনন্দ খালেদ বলেন, ‘অভিনয় দিয়ে মানুষজন আমাকে চিনলেও গান আমার মাথায় সব সময়ই ছিল। কাছের মানুষদের উৎসাহে গেয়ে ফেলা। ভালো সাড়াও পাচ্ছি।

গান প্রকাশ করলেও অভিনয়টা বেশ ভালোই চালিয়ে যাচ্ছেন আনন্দ খালেদ। শিহাব শাহীনের যদি কিন্তু তবুও পরে কাজ শুরু করবেন অনন্য মামুনের পরিচালনায় অমানুষ চলচ্চিত্রের।

প্রজন্মনিউজ২৪/নাজমুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন