৪১ তম বিসিএস: পরীক্ষার্থীদের সাড়ে ৮টার মধ্যে কেন্দ্রে পৌঁছানোর অনুরোধ

প্রকাশিত: ১৮ মার্চ, ২০২১ ০৫:০৮:১১

৪১ তম বিসিএস: পরীক্ষার্থীদের সাড়ে ৮টার মধ্যে কেন্দ্রে পৌঁছানোর অনুরোধ

আগামীকাল (১৯ মার্চ) অনুষ্ঠিত হবে ৪১ তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা। সরকারি কর্ম কমিশন (পিএসসি) সম্পন্ন করেছে সব ধরনের প্রস্তুতি। পরীক্ষার্থীদের সকাল সাড়ে ৮টার মধ্যে স্ব স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

আজ (১৮ মার্চ) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম গনমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, আগামীকাল (১৯ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিদেশি অতিথিদের গমনাগমনের জন্য ঢাকা মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে। এমনকি কিছু কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ থাকবে। সকল পরীক্ষার্থীকে পর্যাপ্ত সময় হাতে নিয়ে তাদের নিজ নিজ বাসস্থান থেকে পরীক্ষাকেন্দ্রের উদ্দেশ্যে রওনা দেয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। যাতে পরীক্ষার্থীরা সকাল সাড়ে ৮টার মধ্যে স্ব স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত থাকতে পারেন।

সাময়িক এ অসুবিধার জন্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে বলেও জানান ডিএমপির এই কর্মকর্তা।

প্রজন্মনিউজ২৪/এসএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ