চলছে শ্রদ্ধার বিয়ের প্রস্তুতি

প্রকাশিত: ০৮ মার্চ, ২০২১ ০৬:২৭:৫৭ || পরিবর্তিত: ০৮ মার্চ, ২০২১ ০৬:২৭:৫৭

চলছে শ্রদ্ধার বিয়ের প্রস্তুতি

বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের পরই শ্রদ্ধা কাপুরের বিয়ের খবর ছড়িয়ে পড়েছে বলিউডে। দীর্ঘদিনের বন্ধু রোহন শ্রেষ্ঠার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন তিনি। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

বেশ কিছুদিন ধরেই শ্রদ্ধা আর রোহানের প্রেমের গুঞ্জন ভাসছিল। সেই গুঞ্জন সত্যি করে শ্রদ্ধা সম্প্রতি মালদ্বীপ গিয়েছেন খালাতো ভাইয়ের বিয়েতে। সঙ্গী হয়েছে প্রেমিক রোহান। মালদ্বীপে ভাইয়ের বিয়ের উৎসবের মধ্যেই চলেছে শ্রদ্ধার জন্মদিনের পার্টি। শনিবার ৩৪তম জন্মদিনের কেক কেটেছেন প্রেমিক রোহানকে পাশে দাঁড় করিয়ে। মালদ্বীপে তোলা বিভিন্ন ছবিতে তাঁদের দেখা গেছে খোশমেজাজে, হাসিমুখে, হাতে হাত ধরে। ধারণা করা হচ্ছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

এর আগে আরেক বলিউড তারকা বরুণ ধাওয়ানের বিয়ে হলো। তখন রোহান বরুণকে অভিনন্দন জানালে এই অভিনেতা পাল্টা লিখেছিলেন, ‘আশা করি, তুমিও বিয়ের জন্য তৈরি হচ্ছ।’ তারপর থেকেই রোহান আর শ্রদ্ধার বিয়ে নিয়ে চলছে শোরগোল। রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠ এই সম্পর্ক নিয়ে খুবই খুশি।

রোহান বা শ্রদ্ধা তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও রাকেশ হিন্দুস্তান টাইমসকে এক সাক্ষাৎকারে বলেছেন, ‘এরা দুজন কলেজের সময় থেকে ভালো বন্ধু। বেশ আগে থেকে চেনাজানা। দুজনই ক্যারিয়ারে ভালো করছে। ওদের বেশকিছু “কমন ফ্রেন্ড”ও আছে। দুজন যদি বিয়ে করতে চায়, আমার রাজি না হওয়ার কোনো কারণ নেই। ওদের দুজনের একসঙ্গে সিদ্ধান্তে আমার পূর্ণ সমর্থন রয়েছে এটাই পরিণত ও বুদ্ধিমানের কাজ হবে।

অন্যদিকে শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুরও নাকি সম্মতি দিয়েছেন। এক সাক্ষাৎকারে শক্তি কাপুর বলেন, ‘মেয়ে নিজের পছন্দের কাউকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলে আমাদের আপত্তি নেই।’ এর আগে ফারহান আখতারের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল শ্রদ্ধার। তবে ফারহানকে পছন্দ ছিল না শক্তি কাপুরের। তাই টেকেনি তাঁদের প্রেম।

ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিরর বলছে, অল্প কিছুদিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুই তারকা—শ্রদ্ধা কাপুর ও রোহান শ্রেষ্ঠ। এমনকি ইতিমধ্যে শুরু হয়ে গেছে বিয়ের আয়োজনের প্রস্তুতি। শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর বিয়ে নিয়ে নানা আইডিয়ার বিশাল তালিকা তৈরি করেছেন।

প্রজন্মনিউজ২৪/এমএ

এ সম্পর্কিত খবর

খালেদা জিয়ার স্বাস্থ্য আবারও খারাপ, পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা

তালাকের হার গ্রামে বেশি, বড় কারণ পরকীয়া

বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

সাতমাসে আমদানি কমেছে ১৮.৩০%

বিএসএফের গুলিতে নওগাঁ সীমান্তে একজন নিহত, লালমনিহাটে গুলিবিদ্ধ ০১

প্রধানমন্ত্রী মোদির বাড়ি ঘেরাও কে কেন্দ্র করে উত্তপ্ত দিল্লি

সুনামগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, গ্রেফতার ২

জাতীয় ঈদগাহে ঈদুল ফিতরের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায়

“জয় বাংলা” না বলায় অধ্যক্ষের কক্ষে তালা দিলো ছাত্রলীগ

ইফতার পার্টি না করে সাধারণ মানুষের পাশে দাঁড়ান : প্রধানমন্ত্রী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ