শাস্তিমুক্ত হচ্ছেন শাহাদাত হোসেন রাজীব

প্রকাশিত: ০৮ মার্চ, ২০২১ ০৩:২৯:৪০

শাস্তিমুক্ত হচ্ছেন শাহাদাত হোসেন রাজীব

ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য শাস্তি মওকুফের আকুতি পেসার শাহাদাত হোসেন রাজীবের। প্রায় ৬ বছর আগে জাতীয় দলের হয়ে শেষ মাঠে নেমেছেন তিনি। জাতীয় দল থেকে বাদ পড়ায় ভরসা ছিল ঘরোয়া ক্রিকেট। নিষেধাজ্ঞায় পড়ে সেটাও এখন বন্ধ।

এর মধ্যে আবার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন শাহাদাতের মা। দীর্ঘ দিন ক্রিকেটের বাইরে থাকায়  অর্থের সংকুলান করতে পারছেন না সেভাবে। মায়ের চিকিৎসার জন্য নিজের ব্যবহৃত গাড়ি বিক্রি করে দিয়েছেন । তাই বোর্ডের কাছে নিষেধাজ্ঞা থেকে মুক্তির আবেদন করেছেন তিনি।

আজ (সোমবার) বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির প্রধান আকরাম খান এ তথ্য জানিয়ে বলেন, আমরা মানবিক কারণে রাজীবের শাস্তির মেয়াদ কমিয়ে তাকে মুক্ত করে দিতে চাচ্ছি। আমি এ বিষয়ে বোর্ডের অন্যতম শীর্ষকর্তা ইসমাইল হায়দার মল্লিক ভাইয়ের সঙ্গে কথা বলেছি। তিনিও শাহাদাত রাজীবের শাস্তি মাফ করার ব্যাপারে মত দিয়েছেন।

তিনি আরও জানান, আমরা দ্রুততম সময়ের মধ্যে রাজিবের শাস্তি মুক্তির সুপারিশ করে বোর্ডে পাঠাবো। বোর্ড তা অনুমোদন করলে খুব শিগগিরই মুক্ত হয়ে যাবে রাজীব।

উল্লেখ্য, ২০১৯ সালে জাতীয় লিগে সতীর্থ খেলোয়াড়ের গায়ে হাত তোলার কারণে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন রাজীব। তবে পরে এই শাস্তি থেকে দুই বছর স্থগিত করেছিল বিসিবি। আর এবার মানবিক কারণে বাকি থাকা তিন বছরের শাস্তির ১৬ মাসের মধ্যেই মুক্ত হয়ে যাচ্ছেন শাহাদাত হোসেন রাজীব।

প্রজন্মনিউজ২৪/ মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন