স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক

প্রকাশিত: ০৭ মার্চ, ২০২১ ০৭:১৫:১৭

স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক

আজ (৭মার্চ) সিলেটে সুফিয়া বেগম (২২) নামের এক গৃহবধূকে ইনজেকশন দিয়ে হত্যা করা দায়ে স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত সুফিয়া বেগম এয়ারপোর্ট থানার খাদিম চা বাগান এলাকার হারুন মিয়ার মেয়ে। সিলেট মহানগর এয়ারপোর্ট থানার খাদিম চা বাগান এলাকায় হত্যার ঘটনা ঘটে। 

 

ঘটনাটি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আশরাফ উল্যাহ। আটক আয়নুল হক কোতোয়ালি থানার বাগবাড়ি এলাকার মাসুক মিয়ার ছেলে।

 

পুলিশ সূত্র জানায়, সাত মাস আগে সুফিয়া বেগমের সঙ্গে আয়নুল হকের বিয়ে হয়। তবে তাদের বনিবনা হতো না। প্রায়ই ঝগড়া হতো। এমনকি বিবাদের জেরে আয়নুল তাকে মারধর করতেন। শনিবার (৬ মার্চ) আয়নুল তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে নিয়ে যান। সেখানে রাতে সুফিয়া বেগমের হাতে একটি ইনজেকশন পুশ করেন। ওই সময় নিহত সুফিয়া বেগমের বোন ইনজেশন পুশ করার বিষয়ে জানতে চাইলে তাকে আয়নুল জানান, শারীরিক অসুস্থতার কারণে তাকে ইনজেশন দেয়া হয়েছে।

 

পরদিন সকালে পৌনে ৮টার দিকে সুফিয়া বেগম হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে ওসামী হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আশরাফ উল্যাহ তাহের  জানান,গৃহবধূ সুফিয়া বেগমকে ইনজেশকন পুশ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী আয়নুলকে আটক করেছে। পুলিশ বিষয়টি তদন্ত্য করছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

প্রজন্মনিউজ২৪/এসএ

এ সম্পর্কিত খবর

বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিসকা’র অনুমতি দেয়নি ঢাবি প্রশাসন

কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট

গাজায় যুদ্ধ শুরুর পর ইসরায়েলের ভেতর গভীরতম হামলা হিজবুল্লাহর

ফরিদপুরে দুই শ্রমিক হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

পদ্মায় গোসলে নেমে একসঙ্গে নিখোঁজ ৩ কিশোরের মরদেহ উদ্ধার

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করা হয়েছে তা সর্বজনবিদিত

রাজধানীতে বৃষ্টির জন্য নামাজ আদায়

মসজিদের পিলার খননের সময় মাটির নিচে চাপা পরে একজন নিহত

গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ