গাজীপুরে রাসায়নিক গুদামে অগ্নিকাণ্ড, নিহত ১

প্রকাশিত: ০৬ মার্চ, ২০২১ ০৪:৫০:০২

গাজীপুরে রাসায়নিক গুদামে অগ্নিকাণ্ড, নিহত ১

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ঢাকা গার্মেন্টস অ্যান্ড ওয়াশিং লিমিটেড নামের একটি কারখানার রাসায়নিক গুদামে অগ্নিকাণ্ডে মাসুদ সিকদার নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১২ জন।

শনিবার (৬ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার দক্ষিণ ভাংনাহাটি এলাকায় অবস্থিত ওই কারখানায় এ অগ্নিকাণ্ড ঘটে।

নিহত মাসুদ সিকদার ঢাকার দোহারের কুশনহাটি গ্রামের সূর্য শিকদারের ছেলে। তিনি ওই কারখানায় দৈনিক হাজিরার ভিত্তিতে কাজ করতেন।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. ইমতিয়াজ মাহফুজ জানিয়েছেন, সকাল ১০টার দিকে কারখানার ওই গুদামে অগ্নিকাণ্ড ঘটে। মুহূর্তেই পুরো গুদামে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় আগুন নেভাতে গিয়ে কারখানার শ্রমিকদের কয়েকজন আহত এবং অসুস্থ হয়ে পড়লে তাঁদের উদ্ধার করে ঢাকা, ময়মনসিংহ ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানিয়েছেন, ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে যাওয়ার আগেই কারখানা কর্তৃপক্ষ নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিভিয়ে ফেলে।

গাজীপুরের পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) জহিরুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডে মাসুদ সিকদার নামের এক শ্রমিক মারা গেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রজন্মনিউজ২৪/মোর্শেদ আলম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ