শতাধিক শিশুকে দুপুরের খাবার খাওয়ালেন ডেপুটি স্পিকার

প্রকাশিত: ০৫ মার্চ, ২০২১ ০৬:৪৩:৪৪

শতাধিক শিশুকে দুপুরের খাবার খাওয়ালেন ডেপুটি স্পিকার

শতাধিক পথশিশুকে দুপুরের খাবার খাইয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।
শুক্রবার (৫ মার্চ) দুপুরে মুজিবশতবর্ষ উপলক্ষে ফজলে রাব্বী ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ সেন্টারের উদ্যোগে এবং স্বেচ্ছাসেবী সংগঠন ছায়াতলের তত্ত্বাবধানে ডেপুটি স্পিকারের সংসদ ভবনস্থ বাসভবন প্রাঙ্গনে এ মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।
এ সময় ডেপুটি স্পিকার ভোজন অনুষ্ঠানে উপস্থিত শিশুদের উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিশু দরদি মানুষ। শিশুদের সুন্দর জীবন গড়ার লক্ষ্যে শিক্ষা, সুস্বাস্থ্য, বাসস্থানসহ সব ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন তিনি।
ছায়াতলের প্রশংসা করে তিনি বলেন, এই সংগঠনটি সমাজের সুবিধাবঞ্চিত শিশুদেরকে যেভাবে ছায়াতলের ছায়ায় আশ্রয় দিয়ে খাদ্য, বস্ত্র, শিক্ষা, স্বাস্থ্য সেবা দিয়ে মানুষ করছে তা সত্যি এক অনন্য অসাধারণ উদ্যোগ, যা সমাজের সবার জন্য অনুকরণীয় ও অনুসরণীয়।
এ সময় তিনি এসব শিশুদের সাহায্যার্থে দেশের বিভিন্ন ব্যাংকসহ সমাজের বিত্তশালীদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান।
ডেপুটি স্পিকার বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারিতে যেখানে উন্নত বিশ্ব বিপর্যস্ত সেখানে আমাদের অর্থনৈতিক অগ্রগতি থেমে নেই। এই মহামারি চলাকালীন বাংলাদেশ উন্নয়নশীল দেশের আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছে। এটা সম্ভব হয়েছে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রীর বলিষ্ঠ দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্ব ও সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ ও সঠিক বাস্তবায়নের জন্য।
এ সময় প্রধানমন্ত্রী শেখহাসিনাসহ সব দেশবাসীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন ডেপুটি স্পিকার।
প্রজন্মনিউজ২৪/গাজীআক্তার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন