দিনাজপুরে আইনজীবীদের মধ্যে সংঘর্ষ, আহত ৭

প্রকাশিত: ০৫ মার্চ, ২০২১ ১২:২৮:০৯

দিনাজপুরে আইনজীবীদের মধ্যে সংঘর্ষ, আহত ৭


নির্বাচনের পক্ষে-বিপক্ষে জেলা আইনজীবী সমিতির বর্তমান কমিটি ও সাবেক কমিটির সদস্যদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় অন্তত সাত আইনজীবী আহত হয়েছেন।

দিনাজপুর আইনজীবী সমিতির সামনে গতকাল বৃহস্পতিবার দুপুরে এ সংঘর্ষ হয়। এরপরই আদালত আদালত পাড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, আগের কমিটির বিরুদ্ধে সাড়ে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ করেছে বর্তমান কমিটি। এ নিয়ে দীর্ঘদিন ধরে বর্তমান কমিটি ও সাবেক কমিটির মধ্যে দ্বন্দ্ব ও বিবাদ চলে আসছিল। এর মধ্যে বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে দাবি করে সাবেক কমিটির সদস্যরা নির্বাচন চাইছেন।

এর মধ্যে গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নির্বাচনের দাবিতে সাবেক কমিটির সদস্যরা অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করার সময় বর্তমান কমিটির সদস্যদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এ সময় দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ ঘটে। এ ঘটনায় আহত হন আইনজীবী হাবিবুলাহ, সারোয়ার, রাজু ও বর্তমান কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ সাতজন। আহতদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমান কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম দাবি করেন, সাবেক কমিটির বিরুদ্ধে সাড়ে চার কোটি টাকার আত্মসাতের অভিযোগ রয়েছে। অভিযোগ তুলে ধরায় তাঁরা এখন বিশৃঙ্খলা সৃষ্টি করছে। আত্মসাতের অভিযোগ থেকে সরে আসতে এখন তাঁরা নির্বাচনের দাবি জানাচ্ছেন।

সাবেক কমিটির সভাপতি অ্যাডভোকেট জাহানী জানান, এর আগে পাঁচ মাস পর নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। সে জন্য বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে। সে হিসেবে এখন নির্বাচন দিতে হবে।

দিনাজপুরের পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন জানান, কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। কেউ আইন নিজের হাতে তুলে নিলে ব্যবস্থা নেওয়া হবে।#

প্রজন্মনিউজ২৪/এফএম

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

ঈদের আমেজ কাটেনি বাজারে, ফাঁকা ঢাকাতেও দাপট গরু-খাসির

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

আইপিএল জুয়াড়ি সন্দেহে চারজন গ্রেফতার

চোরের হামলায় স্বামী- স্ত্রী আহত, মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী!

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ