রাজশাহীতে উদ্যোক্তা তারুণ্য মেলা শুরু

প্রকাশিত: ০৫ মার্চ, ২০২১ ১০:৫৩:২৫

রাজশাহীতে উদ্যোক্তা তারুণ্য মেলা শুরু

আল আকসা ডেভেলপার্স প্রেজেন্টস রাজশাহীর উদ্যোক্তা তারুণ্যের মেলা-২০২১ এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে নগর ভবনের গ্রিন প্লাজায় ফিতা, কেক কেটে এবং পায়রা উড়িয়ে তিন দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জানা যায়, ৪ মার্চ থেকে শুরু হয়ে আগামী ৬ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৯টা পর্যন্ত চলবে এ মেলা। মেলায় তরুণ-তরুণীদের ২৮টি স্টলে বিভিন্ন পণ্যের স্থান পেয়েছে। ‘রাজশাহীর উদ্যোক্তা’ নামক ফেসবুক গ্রুপ এই মেলার আয়োজন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, করোনা ভাইরাস সংক্রমণের আগে আমরা বিভিন্ন মেলার আয়োজন করেছি। করোনা পরিস্থিতি কাটিয়ে উঠার পর প্রথমবারের মতো এই মেলার আয়োজন করেছে রাজশাহীর উদ্যোক্তারা। এখানে তরুণ উদোক্তারা বিশেষ করে নারী উদ্যোক্তারা তাদের পণ্য মানুষের সামনে উপস্থাপন করেছে। মেলায় নগরবাসী আসবেন, পণ্য ক্রয় করবেন। এর মাধ্যমে নতুন নতুন উদ্যোক্তা তৈরি হবে। আমি এই মেলার সফলতা কামনা করছি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক রাজশাহীর উপ-মহাব্যবস্থাপক জাফর বায়েজীদ, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি‘র সভাপতি মো. মনিরুজ্জামান মনি, আল আকসা ডেভেলপার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন রাজশাহীর উদ্যোক্তা’র এডমিন ও ক্রিয়েটর তাসনিম আরা। এ সময় রাজশাহীর উদ্যোক্তা’র এডমিন ইরফানুল ইসলাম ইরফান, নাফিসা তাসনিম ঝিলিক, মডারেটর ফারজান ইসলাম খান,  হাসিবা আক্তার শাবনুর সহ তরুণ উদোক্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি মেয়র লিটনকে সম্মাননা স্মারক প্রদান করেন তরুণ উদ্যোক্তারা। উদ্বোধন শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন রাসিক মেয়র ও অতিথিবৃন্দ।#

প্রজন্মনিউজ২৪/এফএম

এ সম্পর্কিত খবর

হাবিপ্রবিতে ল্যাব টেকনিশিয়ানদের জন্য দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

তিনদিন ছুটির পরেও যানজটে রাজধানীবাসী

অলআউটের শঙ্কায় শ্রীলঙ্কা

নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন

ঢাকায় এলেন সুইডেনের ক্রাউন প্রিন্সেস ভিক্টোরিয়া

রেস্তোরাঁ ব্যবসা বাড়ছে,ঘাটতি নিরাপত্তায়

টপ অর্ডারের ৪ ব্যাটারকে হারিয়ে চাপে শ্রীলঙ্কা

বঙ্গবন্ধু'র জন্মদিনে হাবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীদের ইফতার বিতরণ ও দোয়া মাহফিল

মজার স্কুলের আয়োজনে হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

খুলনা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ