মাদরাসাতুল হাসানাইন সিলেটের

খতমে বুখারী উপলক্ষ্যে ইমামদের সাথে মতবিনিময়

প্রকাশিত: ০৫ মার্চ, ২০২১ ১০:৪৮:৩৪

খতমে বুখারী উপলক্ষ্যে ইমামদের সাথে মতবিনিময়

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট প্রতিনিধি: সোমবার (০৮ মার্চ) বাদ যোহর মাদরাসাতুল হাসানাইন সিলেট (ব্লক সি, শাহজালাল উপশহর)'র সহিহ বুখারী শরিফের খতম উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

খতমে বুখারীর আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্টান সফলভাবে আয়োজনের লক্ষ্যে বৃহিস্পতিবার (০৪ মার্চ) মৌবন সোবহানীঘাট, যতরপুর, তেররতন, সাদাটিকর ও শাহজালাল উপশহরের বিভিন্ন ব্লকের সম্মানিত ইমামগনের সাথে এক বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার মিলনায়তন কক্ষে অনুষ্টিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভায় অংশগ্রহন করেন- যতরপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মুনিরুল আলম, মৌবন সোবহানীঘাট জামে মসজিদের ইমাম ও খতিব মাও. লুৎফুর রহমান, জামিয়াতুল খায়ের জামে মসজিদের ইমাম ও  খতিব মাও. মুফতি জমিরুদ্দীন, শাহজালাল উপশহর বি ব্লক জামে মসজিদের ইমাম ও খতিব হাফিয মাওলানা বিলাল আহমদ (দা.বা.), বাংলাদেশ ব্যাংক কোয়াটার মসজিদের ইমাম ও খতিব মাও. খালেদ হাসান জুবের, ই. আই ব্লক জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আসআদ বিন সিরাজ, তেররতন জামে মসজিদের ইমাম ও খতিব মাও. রায়হান উদ্দিন, সৈয়দানিবাগ জামে মসজিদের ইমাম ও খতিব মাও. বশির উদ্দীন, সাদাটিকর জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাও. তাজুল ইসলাম, ইউনাইটেড ফোরাম শাহজালাল উপশহরের সহসভাপতি হাফিজ আবুল হোসেন সুফি, মাদরাসাতুল হাসানাইন সিলেটের শিক্ষক মাও. আব্দুর রহমান, মাও . মঈনুদ্দীন, ব্যাংক কোয়াটারের হা. হাসান আহমদ, ই ব্লকের হাফিজ এনামুল হক চৌধুরী প্রমুখ।#

প্রজন্মনিউজ২৪/এফএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ