হঠাৎ মিরপুর স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান

প্রকাশিত: ০৪ মার্চ, ২০২১ ০৬:০৬:৩১

হঠাৎ মিরপুর স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান

মোস্তাফিজুর রহমান এবার আইপিএলে পেয়েছেন নতুন দল। টাইগার পেসারকে ১ কোটি রুপিতে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস। আর এই রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুর এবার ঝটিকা সফরে এলেন মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। কারণ কী?
বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুরের নেতৃত্বে প্রতিনিধি দল মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে পৌঁছায়। তারা মাঠের সকল সুযোগ সুবিধা ঘুরে দেখেন।
এসময় উপস্থিতি ছিলেন বিসিবির গ্রাউন্ডস কমিটির ম্যানেজার আব্দুল বাতেন, প্রধান কিউরেটর গামিনি ডি সিলভা। পরে প্রতিনিধি দল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরীর সঙ্গেও দেখা করেন।
কিন্তু কেন হঠাৎ মিরপুর স্টেডিয়ামের দিকে নজর পড়লো আইপিএলের দল রাজস্থান রয়্যালসের? পরিদর্শন শেষে এই ব্যাপারে স্পষ্ট করে কিছু বলেননি রঞ্জিত। তিনি জানান, বাংলাদেশের সঙ্গে পুরনো সম্পর্কের সূত্র ধরেই এই সফর।
রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান বলেন, ‘আমি বাংলাদেশ ক্রিকেটকে সবসময়ই সমর্থন দিয়ে গেছি। ১৯৮৭ সালে বাংলাদেশে আয়োজিত এশিয়া কাপে আমি যুক্ত ছিলাম, আমি স্পন্সর করেছি। আবারও বাংলাদেশে আসতে পেরে আমি খুবই খুশি। দ্বিতীয়ত আমি এখানে এসেছি স্টেডিয়ামটি দেখতে যে আমরা কীভাবে বাংলাদেশের সঙ্গে ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যগুলির মধ্যে সহযোগিতা তৈরি করতে পারি এবং কীভাবে আমরা প্রোগ্রামগুলো অদল-বদল করতে পারি।’
তবে ধারণা করা হচ্ছে, এবার বাংলাদেশে কন্ডিশনিং ক্যাম্প করতে পারে রাজস্থান রয়্যালস। করোনার কারণে তাদের ঘরের মাঠ জয়পুরে খেলা হওয়ার সম্ভাবান নেই। তাই বিকল্প চিন্তা করতে হচ্ছে তাদের।
প্রজন্মনিউজ২৪/গাজীআক্তার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন