মায়ের চিকিৎসার টাকা যোগাতে গাড়ি বিক্রি করলেন শাহাদাত

প্রকাশিত: ০৩ মার্চ, ২০২১ ১২:৪৯:০২ || পরিবর্তিত: ০৩ মার্চ, ২০২১ ১২:৪৯:০২

মায়ের চিকিৎসার টাকা যোগাতে গাড়ি বিক্রি করলেন শাহাদাত

গত জাতীয় আসরে সতীর্থের গায়ে হাত তুলে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন পেসার শাহাদাত হোসেন। পাঁচ বছরের মধ্যে শেষ দুই বছর স্থগিত নিষেধাজ্ঞা। কিন্তু ১৬ মাস না যেতেই বিসিবির কাছে শাস্তি কমানোর আবেদন করেছেন তিনি। আগামী মার্চের শেষে শুরু হতে যাওয়া জাতীয় লিগে খেলতে চান শাহাদাত। কারণ, ক্যানসারে আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য তার অর্থের প্রয়োজন। ইতোমধ্যে মায়ের চিকিৎসার জন্য তার শখের গাড়িটি বিক্রি করে দিয়েছেন তিনি। শাহাদাত হোসেনের মা জরায়ু ক্যানসারে আক্রান্ত।

সম্প্রতি এক ভিডিও সাক্ষাৎকারে শাহাদাত জানান, ‘২০১৭ সালে হঠাৎ করে তার মা ক্যানসারে আক্রান্ত হন। পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেল তার জরায়ু ক্যানসার। তখন চিকিৎসায় অনেকটাই সুস্থ হয়েছিলেন মা। লকডাউনের সময়টাতে তার মা আবারও অসুস্থ হয়ে পড়েন। প্যারালাইজড হয়ে যান। বর্তমানে তার ক্যানসার থার্ড স্টেজে আছে।

তিনি বলেন, ‘আমার এক ভাই জার্মানে থাকে, ও সেখান থেকে হেল্প করছে। আর আমার একটি গাড়ি ছিল, আম্মুর চিকিৎসার জন্য সেটি বিক্রি করে দিয়েছি। বিসিবি যদি আমাকে আবার খেলার সুযোগ দেয় তাহলে আমি মায়ের পাশে দাঁড়াতে পারব। আমার তো আর কোনো পেশা নেই। দুই বছর বসে থাকার কারণে কষ্ট বাড়ছে। বিসিবি, কোয়াবের কাছে ক্ষমা চেয়েছি। ইনশাল্লাহ, উনারা বিষয়টি বিবেচনা করে, একটি ব্যবস্থা করবেন।

শাহাদাত আরো বলেন, আমার এখন একটাই চাওয়া, আমি ক্রিকেটে ফিরতে চাই। আমি আর বেশি দিন হয়তো খেলতে পারব না। এখন যদি আমার বয়স ৩৬ হয়ে থাকে তাহলে আর ৪ বা ৫ বছর খেলতে পারব। আম্মুর অবস্থা খুবই খারাপ, এ জন্যও খেলতে চাই।

প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন