২০ কোটি ব্যয়ে সংগ্রহ ৪০ কোটি!

প্রকাশিত: ০১ মার্চ, ২০২১ ০৪:৩৯:৪৮

২০ কোটি ব্যয়ে সংগ্রহ ৪০ কোটি!

ওটিটি প্ল্যাটফর্মে ব্লকবাস্টার হয়েছে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনের তারকা শিল্পী মোহনলাল অভিনীত ও জিতু জোসেফ পরিচালিত ‘দৃশ্যম টু। দর্শক ও সমালোচকের প্রশংসায় ভাসছে চলচ্চিত্রটি। সুলিখিত চিত্রনাট্য আর মেগাস্টার মোহনলালের অভিনয়, দুই-ই নজর কেড়েছে দর্শকের।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, গত ১৯ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘দৃশ্যম টু’। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ায় অবশ্য অনেকে হতাশ হয়েছেন। সাত বছর অপেক্ষার পর এ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি, তাই বড় পর্দার দর্শকের অনেকে এটিকে অবিচার বলছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, বিশালের চক্র (তামিল), অল্লরি নরেশের ‘নন্দী’ (তেলেগু), ধ্রুব সরজার ‘পোগারু’সহ (কন্নড়) বেশ কিছু সিনেমার সঙ্গে প্রতিযোগিতা সত্ত্বেও ‘দৃশ্যম টু’ ব্লকবাস্টার হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ব্যবসাও ভালো করেছে সিনেমাটি। ‘দৃশ্যম টু’ সিনেমার বাজেট ২০ কোটি রুপি আর সব মিলিয়ে সংগ্রহ ৪০ কোটি রুপি। অর্থাৎ অ্যামাজন প্রাইম রিলিজে সিনেমাটির লাভ হয়েছে ২০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, ওটিটি প্ল্যাটফর্মটিতে ‘দৃশ্যম টু’ বিক্রি হয়েছে ২৫ কোটি রুপিতে আর এশিয়া নেটওয়ার্ক এর স্যাটেলাইট স্বত্ব কিনেছে ১৫ কোটি রুপিতে। মোহনলালের এ সিনেমাকে ডাবল ব্লকবাস্টার আখ্যা দিয়েছে পোর্টালটি।

জিতু জোসেফ পরিচালিত ‘দৃশ্যম টু’ ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘দৃশ্যম’ সিনেমার দ্বিতীয় কিস্তি। সম্প্রতি এ পরিচালক বলেছেন, সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মাণ হবে। তবে এর জন্য কয়েক বছর অপেক্ষা করতে হবে।

প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ