প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করলেন ইউনুস কাজী

প্রকাশিত: ০১ মার্চ, ২০২১ ১১:০৮:৫৪

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করলেন ইউনুস কাজী

এসডি দোহা, পাটগ্রাম প্রতিনিধিঃ রোববার বিকেলে পাটগ্রাম প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করলেন পাটগ্রাম পৌরসভার কাজী মাওঃইউনুস আলী। বুড়িমারী আলিম মাদ্রাসার সুপারিন্টেনডেন্ট,পাটগ্রাম উপজেলা ঈমাম সমিতি'র সভাপতি ও রংপুর বিভাগীয় মুফাসসীর কমিটি'র সভাপতি আলেম সমাজের নেতা নিজেকে দাবী করে বলেন,গত দু'দিন ধরে তাঁকে জড়িয়ে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সংবাদগুলো মানহানিকর ও সমাজের জন্য বিভ্রান্তিকর।

এ সময় তাঁর পক্ষে লিখিত বক্তব্যে পাঠ করেন বুড়িমারী আলিম মাদ্রাসার সহঃসুপার মাওলানা আবুল হোসেন।লিখিত বক্তব্যে তিনি বলেন,গত ২৭ ফেব্রুয়ারি পাটগ্রাম টাইমস,পাটগ্রামনিউজ২৪, চেঞ্জটিভি.প্রেস আরডিসিনিউজ -বাংলা এবং ২৮ ফেব্রুয়ারি লালমনির কাগজ ও রংপুর থেকে প্রকাশিত আমাদের প্রতিদিন পত্রিকাসহ বিভিন্ন অনলাইনে প্রকাশিত সংবাদগুলো আমার দৃষ্টি গোচর হয়েছে।

তিনি দাবী করেন, তাঁকে জড়িয়ে প্রকাশিত সংবাদগুলো একেবারে শতভাগ অসত্য।

প্রকৃত ঘটনা হলো-উপজেলার বেংকান্দা গ্রামের জনৈক শাহীন তার স্ত্রী শাহানাজকে গত ১৭/৬/২০ তারিখে কাজী অফিসের মাধ্যমে তালাকনামা পাঠান।শাহীনের স্ত্রী শাহানাজের ইচ্ছা সে আবারও ঘর সংসার করবে।সে কারণে স্ত্রী হিসেবে শাহানাজ বিয়ের সময়ের দেনমোহর ৩৫ হাজার টাকা সঠিক নয় জানিয়ে সাড়ে তিন লাখ টাকা দাবি করে বসেন। ওই বিষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ বিচার মীমাংসা করে দেন।সে বিষয়টাকে ঘুরিয়ে একটি কুচক্রীমহল আমার নামে মিথ্যা অপবাদসহ নানা গুজব ছড়ান। তিনি বলেন,ইসলামে অনেক খলিফার সুনাম ক্ষুন্ন করার জন্য নারী কেলেংকারীর ঘটনা ঘটানো হয়। আমিও একজন আলেম মানুষ। আমার শত্রু নেই এমনটা বলা যাবে না। আমাকে হেয় করা উদ্দেশ্যে শত্রুপক্ষ একজন সহজ সরল নারীকে কেউ লেলিয়ে দেয়নি অসম্ভব কিছু নয়। তাঁর দাবী,ওই নারীর সাথে তাঁর খারাপ সম্পর্ক নেই। একজন মানুষের সাথে আরেকজন মানুষের সুসম্পর্ক থাকা উচিৎ। কাজ করতে গেলে ভুল হবে। আমিও একজন মানুষ।

আয়োজিত ওই সাংবাদিক সম্মেলনে তিনি আরও দাবী করেন,সাংবাদিকরা সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানান।

তবে প্রকাশিত সংবাদে সকল তথ্য ভূয়া বা অসত্য তা কিন্তু তিনি দাবী করেননি।

প্রজন্মনিউজ২৪/এমএইচটি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ