নেশার টাকা না পেয়ে মাকে হত্যা করল মেয়ে

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারী, ২০২১ ০৫:৩২:৪৭ || পরিবর্তিত: ২৮ ফেব্রুয়ারী, ২০২১ ০৫:৩২:৪৭

নেশার টাকা না পেয়ে মাকে হত্যা করল মেয়ে

মাদক সেবনের টাকা না পেয়ে মায়ের পেটে কাঁচি ঢুকিয়ে মাকে হত্যা করেছে মেয়ে। মেয়ে পাপিয়া অনেক দিন ধরে সেবন করে করে আসছিল মাদক । নিহত রহিমা বেগম (৫৫) ওই এলাকার প্রবাসী সোহেল মিয়ার স্ত্রী।

 

আজ (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপু উপজেলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়ে পাপিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

 

রহিমা বেগমের অন্য মেয়ে বলেন, আমার বোন পাপিয়া অনেকদিন ধরেই মাদক সেবন করে আসছিল। এর আগেও সে  মাকে মারার চেষ্টা করেছিল। আজ সকালে মা কাপড় সেলাই করা নিয়ে ব্যস্ত ছিলেন। এ সময় পাপিয়া এসে তার কাছে টাকা খোঁজেন। মা টাকা দিতে না চাইলে পাপিয়া কাপড় কাটার কাঁচি মায়ের পেটে ঢুকিয়ে দেন। এতে মা মারা যান।

 

এই ঘটনায় স্থানীয় ইউপি সদস্য মো. সবুজ জানান, তারা মা-মেয়েরা মিলে একই সাথে মাদক সেবন করতো। তাদের জন্য এলাকার অনেক নারীÑ পুরুষ মাদক সেবনের সাথে যুক্ত হয়ে পড়েছিল। তাদের বিষয়ে স্থানীয় এলাকাবাসী অনেকটা অতিষ্ঠ ছিল।

 

এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, মেয়ে পাপিয়াকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রজন্মনিউজ২৪/এসএ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ