প্রেমিকাকে বাচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রেমিকের মৃত্যু

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ১১:৩০:২০ || পরিবর্তিত: ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ১১:৩০:২০

প্রেমিকাকে বাচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রেমিকের মৃত্যু

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে প্রেমিকা নিতুকে (১৮) বাঁচাতে গিয়ে সাইফুল ইসলাম (২৬) নামে এক প্রেমিক ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। এ সময় নিতু গুরুতর আহত হন। মঙ্গলবার বিকেল ৪ টায় ঘোড়াশাল রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম নরসিংদীর শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের জামাল উদ্দিন এর ছেলে। নিতু সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

রেলওয়ে পুলিশ জানায়, নিতু ও সাইফুল ইসলাম কালীগঞ্জে একটি কোম্পানিতে চাকরী করতেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসেন তারা। প্রায় দেড় ঘণ্টা যুগলবন্দী হয়ে এলাকায় ঘুরে বেড়ান। কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনটি বিকেল ৪টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় তারা দক্ষিণ পাশের রেললাইনে বসে ছিলেন। এ সময় তাদের মাঝে মনোমালিন্য হলে নিতু ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতিতে সাইফুল তাকে বাঁচাতে গিয়ে নিজেই ট্রেনে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যায়।
আর নিতু গুরুতর আহত হয়। নিতুকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির উপপরিদর্শক ইমায়েদুল জাহিদী বলেন, ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ার খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে রেলওয়ে ফাঁড়িতে নিয়ে এসেছি। আহত নিতু ঘটনার পর থেকে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে। তাকে তার ফ্যাক্টরির লোকদের তত্ত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে সুস্থ হলে ঘটনার বিস্তারিত জানা যাবে। আর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

প্রজন্মনিউজ২৪/লিংকন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ