ময়মনসিংহে ছেলের হাতে বৃদ্ধ বাবার মৃত্যু

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারী, ২০২১ ০৪:৫৩:২৯

ময়মনসিংহে ছেলের হাতে বৃদ্ধ বাবার মৃত্যু

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নজরুল হক চাঁন মিয়া (৬৮) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়। হত্যার অভিযোগ উঠেছে তার ছেলে ফারুক এর বিরুদ্ধে। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে পেটানো হয়। সেদিন মধ্য রাতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

নিহত নজরুল হক চাঁন মিয়া উপজেলার আছিম পাটুলি গ্রামের মৃত আরছব আলীর ছেলে। ঘটনায় নিহতের অপর ছেলে বাদী হয়ে রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে ফুলবাড়িয়া থানায় হত্যা মামলা দায় করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

 

প্রসঙ্গত, শনিবার সকালে ধানের জমিতে ছেলে ফারুককে পানি দিতে বলেন বাবা নজরুল ইসলাম ইসলাম চাঁন মিয়া। ছেলে পানি দিতে অস্বীকার করেন। এ নিয়ে দুজনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে ফারুক বাঁশ দিয়ে বাবার মাথায় আঘাত করেন। পরে স্থানীয়রা নজরুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার পর থেকে ছেলে ফারুক পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি আজিজুর রহমান।

প্রজন্মনিউজ২৪/এসএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ