‘পিকে’-র সিক্যুয়েলে থাকছে পরিবর্তন

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী, ২০২১ ১২:৫১:০৬

‘পিকে’-র সিক্যুয়েলে থাকছে পরিবর্তন

এক কৌতূহলী পর্যায়ে শেষ হয়েছিল ২০১৪ সালের ব্লকবাস্টার ফিল্ম ‘পিকে’। অনেক প্রশ্নের উত্তর মেলেনি। অভিনয়ে ছিলেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবং অনুষ্কা শর্মা। ‘পিকে’ আবার পৃথিবীতে পা রেখেছে তা শুধু নয়, চকলেট বয় মানে রণবীর কাপুরেরও ঝলক মিলেছে ছবির শেষ দৃশ্যে। এবং এ দৃশ্যের পরই নানা মুনির নানা প্রশ্ন তাহলে কি ছবির সিক্যুয়েল আসছে? যদি তা-ই হয় তাহলে কি তাতে দেখা যাবে রণবীরকে? আমির খান কি থাকবেন পিকে-২-তে?

সূত্রের খবর, ‘পিকে’-র সিক্যুয়েলের সম্ভাবনা রয়েছে। তবে এবার রণবীর কাপুর থাকবেন মুখ্য ভূমিকায়। প্রযোজক বিধু বিনোদ চোপড়া জানান লেখক তার স্ক্রিপ্ট লেখা শুরু করার পর সিক্যুয়েলের কাজ শুরু হবে।

প্রযোজক বলেন, “আমরা সিক্যুয়েল তৈরি করব। আমরা রণবীরকে (অভিনীত চরিত্রকে পৃথিবীতে পা রাখতে) দেখিয়েছিলাম ছবির শেষের দিকে, তাই অনেক কিছু বলার মতো গল্প রয়েছে। তবে অভিজাত (যোশি, লেখক) লেখেননি এখনও কিছু। তিনি যেদিন লিখেবেন, আমরা সেদিন থেকে কাজ শুরু করব”

বিধু আরও বলেন, “আমরা অর্থোপার্জনের ব্যবসায়ের মধ্যে নেই। আমরা সিনেমা বানানোর ব্যবসায় আছি। যদি অর্থোপার্জন আমাদের লক্ষ্য থাকত, তবে এতদিনে আমরা ‘মুন্না ভাই’-এর ছয়-সাত এবং ‘পিকে’-র দুই থেকে তিনটি তৈরি করে ফেলতাম।”

যদি ছবিটি সত্যি তৈরি হয়, তাহলে ‘সঞ্জু’র পর আবার একসঙ্গে কাজ করবেন পরিচালক রাজকুমার হিরানি এবং রণবীর কাপুর। অন্যদিকে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে রণবীরকে। অমিতাভ বচ্চনও রয়েছেন ছবিতে।

প্রজন্মনিউজ২৪/লিংকন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন