উন্নয়ন নিয়ে বিভ্রান্তি ছড়ায় একটি মহল: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী, ২০২১ ১২:২৩:৪২

উন্নয়ন নিয়ে বিভ্রান্তি ছড়ায় একটি মহল: পরিকল্পনামন্ত্রী

দেশের একটি উচ্চ মহল উন্নয়ন নিয়ে নানা বিভ্রান্তি ছড়াচ্ছেন বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তাদের বিষয়ে সবসময় সতর্ক থাকারও আহ্বান জানান তিনি।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সিলেট বিভাগের দীর্ঘ রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজ পরিদর্শন শেষে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

এ বিষয়ে এম এ মান্নান বলেন, বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি দেশের উন্নয়নকে পিছিয়ে দিয়েছে, আমরা এখন স্বল্প সময়ে  ঘুরে দাঁড়িয়েছি। একটি মহল দেশের সার্বিক উন্নয়নকে পছন্দ করে না, তারা উন্নয়ন নিয়ে নানা বিভ্রান্তি ছড়ায়। তাদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

তিনি আরও বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সরকারের টাকার কোনো অভাব নেই। আমরা টাকা বরাদ্দ দেব সংশ্লিষ্টদের ভালো কাজ করতে হবে। টাকা ও সময়ের অপচয় রোধ করতে হবে। আগামী ডিসেম্বরের মধ্যে সেতুর কাজ শেষ করে সুনামগঞ্জের সঙ্গে রাজধানীর স্বল্প সময়ে সড়ক যোগাযোগ স্থাপন করা হবে।

এ সময় সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/নাজমুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন