প্রার্থী দেওয়ার টার্গেট ২০০ আসনে

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী, ২০২১ ০১:৫১:৫৬

প্রার্থী দেওয়ার টার্গেট ২০০ আসনে

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক বলেছেন, বাংলাদেশ এখন এক কঠিন সংকট অতিক্রম করছে। দেশ ও গণতন্ত্র রক্ষায় সবাইকে ভেদাভেদ ভুলে বর্তমান দেশবিরোধী শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। এ সময় জাতিকে সঠিক নেতৃত্ব দিতে না পারলে  মুক্তিযোদ্ধাদের স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ দুরূহ হয়ে পড়বে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশে অন্তত ২০০ সংসদীয় আসনকে টার্গেট করে সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করতে হবে। গতকাল দুপুরে রাজধানীর মহাখালীতে দলীয় কার্যালয়ে নির্বাহী কমিটির সভায় তিনি এ কথা বলেন। সাবেক এ সেনা কর্মকর্তা বলেন, আওয়ামী লীগ সরকারের ক্রমবর্ধমান দেশবিরোধী কর্মকান্ডে অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিকভাবে আমাদের ভাবমূর্তি দারুণভাবে ক্ষু্ণ্য হয়েছে। এ অবস্থা চলতে থাকলে বহু কষ্টে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের জন্য দুরূহ হয়ে পড়বে।

বর্তমান সরকারের বিরুদ্ধে যে ক্ষোভ সৃষ্টি হয়েছে তাকে সংগঠিত করে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করতে হবে। এ সময় উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল হাসান নাসির (অব.), ফোরকান ইবরাহিম, মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আজাদ মাহবুব, মুক্তিযোদ্ধা প্রফেসর নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত মহাসচিব নূরুল কবির ভূঁইয়া পিন্টু, লে. কর্নেল নুরুদ্দিন (অব.), কর্নেল কামাল আহমেদ (অব.), শাহিদুর রহমান তামান্না, আলী হোসাইন ফরায়েজী, রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা, নুরুল আবছার, জাহিদুর রহমান, শাহানা সুলতানা শিলা প্রমুখ।

নির্বাহী কমিটির সভা শেষে গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ মিনহাজ উদ্দীন শেখ (অব.) এবং কমডোর শেখ আরিফ মাহমুদ (অব.) প্রাথমিক সদস্য ফরম পূরণ করে কল্যাণ পার্টিতে যোগদান করেন। এ সময় দলের চেয়ারম্যান তাদের স্বাগত জানান।

প্রজন্মনিউজ২৪/এলএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ