‘টিকা নিতে খুবই ভালো লাগলো ব্যথা পাইনি, বোঝাও যায়নি’

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী, ২০২১ ০১:২৯:০০

‘টিকা নিতে খুবই ভালো লাগলো ব্যথা পাইনি, বোঝাও যায়নি’

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস বলেন, ‘টিকা নেওয়ার পর কোনো অসুবিধা হয়নি, ব্যথাও পাইনি, বোঝাও যায়নি’।

আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর মহানগর জেনারেল হাসপাতালে সস্ত্রীক কোভিড-১৯ টিকা গ্রহণের পর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই মন্তব্য করেন।

ডিএসসিসি মেয়র তাপস বলেন, ‘আজকে আমি এবং আমার স্ত্রী টিকা নিলাম। খুবই ভালো লাগলো। কোনো অসুবিধা হয়নি এবং কোনো ব্যথাও লাগেনি, বোঝাও যায়নি। কথা বলতে বলতেই টিকা প্রদান করা হলো। খুবই সুচারুরূপে আমাদের প্রশিক্ষিত নার্স এই টিকা দিয়েছে।’

এ সময় তিনি সবাইকে দ্রুত টিকা নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করার আহ্বান জানিয়ে বলেন, ‘আমি সবাইকে আগেও নিবেদন করেছি, আবারও সবাইকে আহ্বান করব, আপনারা সবাই নির্ভয়ে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে যথাসময়ে টিকা নিয়ে নিন। এই টিকা নেওয়ার মাধ্যমে আমরা সম্পূর্ণরূপে করোনামুক্ত হতে পারব।

নিবন্ধন প্রক্রিয়া নিয়ে কোনো অভিযোগ পাচ্ছেন কি না? জানতে চাইলে ডিএসসিসি মেয়র শেখ তাপস বলেন, ‘বাংলাদেশ এখন সম্পুর্ন ডিজিটাল হয়ে গেছে। সুতরাং সবাই কিন্তু এই প্রক্রিয়াটা জানে। আর যেহেতু প্রক্রিয়াটা বাংলায়, সুতারাং সবাই সহযোগিতা নিতে পারছে। এ ছাড়া ওয়ার্ডভিত্তিক নিবন্ধন বুথ করা হচ্ছে। আমাদের রেড ক্রিসেন্টের কর্মীরা কাজ করছেন। আমরা এখন পর্যন্ত তেমন কোনো অভিযোগ পাইনি। আমরা আশা করছি, সুষ্ঠুভাবেই হচ্ছে। আর টুকটাক যেসব কারিগরি সমস্যা হচ্ছে, সেগুলো সাথে সাথেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

পরে দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী এবং তার সহধর্মিনী কাজী উম্মে সালমা মহানগর জেনারেল হাসপাতালে কোভিড-১৯ টিকা গ্রহণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর জেনারেল হাসপাতালের পরিচালক ডা. প্রকাশ চন্দ্র রায়, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ