সাংবাদিক এমরানের পিতার মৃত্যুতে বিওআরসি সিলেটের শোক

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী, ২০২১ ০৪:৫১:০৮

সাংবাদিক এমরানের পিতার মৃত্যুতে বিওআরসি সিলেটের শোক

সিলেট প্রতিনিধি :: বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব সিলেটের অর্থ সম্পাদক ও সাপ্তাহিক ইউনানী কন্ঠের নিউজ সমন্বয়কারী সাংবাদিক এমরান আহমদের পিতা আব্দুল লতিফ ইন্তেকাল করেছেন। (‎‎ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) ভোর চারটার দিকে তিনি নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন।

এমরান আহমদের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব সিলেট জেলার নেতৃবৃন্দ। শুক্রবার বাদ জুমআ বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব সিলেট জেলার সভাপতি ডা. আক্তার হোসেন, সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর ও সাংগঠনিক মো. কামাল খাঁন এক বিবৃতিতে এ শোক জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ জানান, মৃত্যুর আগ পর্যন্ত এমরান আহমদের পিতা একজন আদর্শ মানুষ হিসেবে নিজেকে সমুন্নত রাখতে পেরেছিলেন। তিনি ফেঞ্চুগঞ্জের গিলাছড়ার বাদেদেউলী লামারগাঁও বাসিন্দা। সহজ সরল জীবনের অধিকারী এ ব্যক্তিত্ব ছিলেন একজন সমাজ সচেতন নাগরিক।

সাংবাদিক এমরান আহমদের পিতার মৃত্যুতে বিওআরসি সিলেট জেলা পরিবার গভীর শোক প্রকাশ করছে এবং সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও বিদেহী আত্মার শান্তি কামনা করেছে।

হাফিজুল ইসলাম লস্কর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ