ভারতে এসে গৃহাস্থলির কাজ করছেন বেন স্টোকস

প্রকাশিত: ২৭ জানুয়ারী, ২০২১ ১১:২৫:৪৭

ভারতে এসে গৃহাস্থলির কাজ করছেন বেন স্টোকস

আর কয়দিন পরেই ভারতের মাটিতে শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ। এই সিরিজ খেলতে ইতোমধ্যেই ভারতে এসে পড়েছেন শ্রীলঙ্কা সফরে বিশ্রামে থাকা বেন স্টোকস। এই সুপারস্টার অল-রাউন্ডার এখন চেন্নাইয়ে ৫ দিনের কোয়রান্টিনে আছেন। শ্রীলঙ্কা সফর শেষ করে জো রুট, মইন আলীরা ভারতে যাওয়ার পর কোয়রান্টিন পর্ব শেষ করে সবাই অনুশীলনে নামবেন।

ভারতে পৌঁছে ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়াতে নিজের ঘরের বেশ কয়েকটা ভিডিও পোস্ট করেছেন স্টোকস। ভিডিওতে দেখা যাচ্ছে, স্টোকসের ঘরে ছড়িয়ে ছিটিয়ে আছে কিট ব্যগ থেকে ল্যাপটপ। ইনস্টাগ্রামে স্টোকস লিখেছেন, 'কোয়রান্টিনে আছি। তাই আপানাদের সঙ্গে দেখা করতে পারব না। এই ৫ দিন একটা ঘরে বদ্ধ থাকা খুব কঠিন। তবে নিয়ম মানতেই হবে। সবেমাত্র ১ দিন কাটালাম। এখনও ৪ দিন বাকি। বিছানা পরিস্কার রাখা থেকে জিম করে দিনটা বেশ ভালোই কাটল। আপনারাও ঘরের কাজ নিজে করুন। এভাবেই আরও ৪ দিন কাটাব।'

ইংল্যান্ড দলের ওপেনার ররি বার্নস এবং বিশ্রামে থাকা পেস তারকা জোফরা আর্চার ইতিমধ্যেই কোয়রান্টিনে আছেন। এবার তাদের সঙ্গে স্টোকসও যুক্ত হয়েছেন। ইংল্যান্ডের বাকি দল আজ ২৭ জানুয়ারি চেন্নাই পৌঁছবে। ভারতের বিপক্ষে আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে প্রথম টেস্ট। তবে ৪ ম্যাচের বহু প্রতীক্ষিত টেস্ট সিরিজ খেলতে নামার আগে মাত্র তিনদিন অনুশীলনের সুযোগ আছে ইংল্যান্ডের সামনে। অন্যদিকে অস্ট্রলিয়ায় টেস্ট সিরিজ জিতে এসে আত্মবিশ্বাসে টগবগ করছে ভারত।

প্রজন্মনিউজ২৪/সাইফুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ