বেনাপোল ও শার্শায় দুই শিশু ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২১ ১০:৩৬:৫৬

বেনাপোল ও শার্শায় দুই শিশু ধর্ষণের অভিযোগ

যশোরের বেনাপোল ও শার্শায় দুই শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। এদের মধ্যে একজনের বয়স ৬ বছর অপরজনের ৫ বছর। এ ঘটনায় একজন কওমি মাদরাসার শিক্ষকসহ দুজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় রামপুর গ্রামে একটি নির্মাণাধীন বাড়িতে ৬ বছরের এক শিশু ধর্ষণের ঘটনাটি ঘটে। ধর্ষণের অভিযোগে শার্শার রামপুর গ্রামের শাহাজান আলীর ছেলে সাগর হোসেন (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

শার্শার উলাশী ইউনিয়নের রামপুর গ্রামের ইউপি সদস্য কবির হোসেন জানান, ঘটনাটি জানার পর তাৎক্ষণিকভাবে মেয়েটির বাবা-মাকে থানায় পাঠিয়ে মামলা করা হয়েছে।

ধর্ষণের অভিযোগে আসামি সাগর হোসেনকে আটক ও মামলার বিষয়টি নিশ্চিত করেছেন শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদরুল আলম।

অপরদিকে, ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে বেনাপোল দারুস সালাম কওমি মাদরাসার ৪ জন শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে এসেছে। এদের মধ্যে তিনজনকে ছেড়ে দিয়ে একজনকে আটক রাখা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের ওই শিশুর বাবা অভিযোগ করার পর শিশুকে হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুর বাবা বলেন, তার মেয়ের রক্তক্ষরণ হচ্ছে। সে রবিবার সকাল ৯টায় মাদরাসায় পড়তে যায়। সকলকে ছুটি দিয়ে ওই মাদরাসায় নতুন যোগদান করা একজন শিক্ষক তার মেয়েকে ধর্ষণ করেছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

শিশুটি বলে নতুন হুজুর তার সঙ্গে খারাপ কাজ করেছে। ধর্ষণ সন্দেহে ওই মাদরাসার চার শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। পরে একজনকে রেখে বাকী তিনজনকে ছেড়ে দেওয়া হয়। নতুন হুজুরের নাম জানতে চাইলে ওই মাদরাসার জনৈক শিক্ষক বলেন, তার নাম হাফেজ সালমান।

হাফেজ সালমানের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি ঘটনার সঙ্গে জড়িত নয় বলে জানান। বেনাপোল পোর্ট থানার এসআই রোকন উদ্দিন বলেন, শিশুটি হাসপাতালে ভর্তি হয়েছে। শিশুটি আসার পর ধর্ষণকারীকে শনাক্ত করা হবে।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ